শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
হোটেল থেকে শ্যাম্পু চুরি করেন দীপিকা

হোটেল থেকে শ্যাম্পু চুরি করেন দীপিকা

বিনোদন ডেক্স: আপনি কখনই অনুমান করতে পারবেন না হোটেল থেকে দীপিকা পাডুকোন কী চুরি করে ! বন্ধুত্ব দিবসটি প্রায় কোণার কাছাকাছি এবং যখন আমরা আমাদের সেরা বন্ধুর কব্জি বেঁধে বন্ধুত্ব দিবসের ব্যান্ডের সন্ধান করি, তখন দীপিকা পাডুকোনর সেরা বন্ধু স্নেহা রামচন্দ্র সবচেয়ে সুন্দরতম কাজটি করেছেন – তিনি ডিপির ওয়েবসাইটে একটি নোট লিখেছেন তাদের বন্ধুত্ব শ্রদ্ধা।

তিনি লিখেছিলেন: “আপনি কি এমন কাউকে চেনেন যার উপস্থিতি একটি উষ্ণ আলিঙ্গন এবং একটি গরম কাপ কোকো অনুভব করে? এমন কারও সাথে আপনি ঘন্টার পর ঘন্টা আড্ডা দিতে পারেন এবং নীরবতা ও কিছুতেই কিছু না পাওয়ার মুহুর্তে সুখে সহাবস্থান করতে পারেন।

অবিশ্বাস্যরকম দৃষ্টিশক্তিযুক্ত কেউ … যার দৃষ্টিতে সেই মুহুর্তে আপনার যত্ন নেওয়া বোধ করে। এমন কেউ যিনি এত হাইপার-অর্গানাইজড ছিলেন যে তার সবচেয়ে মূল্যবান দখল সম্ভবত সম্ভবত একটি লেবেল-নির্মাতা এবং তিনি আপনার বাড়িতে খুশি হয়ে আপনার সাথে এটি পুনরায় সাজিয়ে তুলবেন। আপনি কি এমন কাউকে চেনেন যে চুরি করবে, যার অর্থ হ’ল হোটেলগুলি থেকে পছন্দের শ্যাম্পুর ক্ষুদ্র বোতলগুলি, যখন সে ভ্রমণ করবে, কারণ সে জানে যে আপনি সেগুলি ভালবাসেন? আমি করি! আমি করি! এটাই আমার প্রিয়তম বন্ধু, ডিপি। আমাদের মতো বন্ধুদের জন্য এটি একটি আনন্দের দিন ”

আমরা আমাদের মেয়ে ডিপি ঠিক আমাদের মতো হয়ে উঠছি about সর্বোপরি, আমরাও সেই divine শ্বরিক ক্ষুদ্র শ্যাম্পুগুলি চুরি করতে প্রতিরোধ করতে পারি না। এই বছরের শুরুর দিকে, দীপিকা তাঁর অন্য বেস্টি শ্রীলা রাওর জন্য শ্রীলঙ্কায় বিবাহিত বিবাহের

জন্য নিখুঁত বর রচনা করেছিলেন। শ্রীলা একজন খ্যাতিমান চিত্রগ্রাহক।

মতিহার বার্তা ডট কম – ০২  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply