শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে স্বামী থাকতেও বিধবা ভাতা পাচ্ছেন গৃহবধু পারভীন !

রাজশাহীতে স্বামী থাকতেও বিধবা ভাতা পাচ্ছেন গৃহবধু পারভীন !

নিজস্ব প্রতিনিধি : স্বামী জীবিত থাকতেও বিধবা ভাতা উত্তোলন করছেন পারভীন আক্তার নামে এক গৃহবধু। ঘটনাটি ঘটেছে বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার দরগামাঢ়িয়া মহল্লায়।ঘটনাটি নজরে আসতেই অবাক রাজশাহীর বাগমারা ভবানীগঞ্জ পৌরসভা বাসী।

সরকারী তহবিল থেকে অবৈধভাবে বিধবা ভাতার টাকা উত্তোলনের অভিযোগে একই মহল্লার শাহজাহান নামের এক ব্যক্তি উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন।

উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরের লিখিত অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভবানীগঞ্জ পৌরসভার দরগামাড়িয়া মহল্লার মসলেম আলীর সাথে একই পৌরসভার রাড়োপাড়া মহল্লার জনৈক ব্যক্তির কন্যা পারভীন আক্তারের বিয়ে হয়। বিয়ের পর স্বামী মসলেস আলী মৃত্যুবরণ করলে তার আপন ছোট্ট ভাই বাবলুর রহমানের সাথে পারভীন আক্তারের দ্বিতীয় বিয়ে হয়।

বর্তমানে পারভীন আক্তার বাবলুর রহমানের সাথে সংসার করছেন। স্বামী জীবিত থাকার পর কী করে একজন নারী বিধবা ভাতার কার্ড পায় তা নিয়ে এলাকার জনগণের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

বিষয়টি প্রকাশ পাওয়ার পর স্থানীয় সাহজাহান নামের এক ব্যক্তি বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসার বরারব একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

অভিযোগকারী সাহজাহান আলী জানান, স্থানীয় কাউন্সিলর অসহায় বিধবাদের বাদ রেখে স্বজনপ্রীতির মাধ্যমে পারভীন আক্তারের স্বামী থাকার পরও তাকে বিধবা ভাতার কার্ড করে দিয়েছেন। পারভীন আক্তারকে বিধবা ভাতার কার্ড দেয়ায় একাধিক বিধবা অসহায়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

তিনি ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানিয়েছেন।এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনা সঠিক হলে তা বাতিল করে অসহায় অন্যকে দেয়া হবে।

 মতিহার বার্তা ডট কম – ০২  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply