শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর স্বজনকে যৌন হয়রানী, বখাটেকে ৩ মাসের কারাদন্ড

বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর স্বজনকে যৌন হয়রানী, বখাটেকে ৩ মাসের কারাদন্ড

 বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর স্বজনকে যৌন হয়রানীর দায়ে সোহেল রানা (৩৫) নামের এক বখাটেকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সাজাপ্রাপ্ত বখাটে সোহেল রানা উপজেলার আউচপাড়া ইউনিয়নের রক্ষিতপাড়া গ্রামের আব্দুর রশীদের ছেলে। সোহেল রানা নিজ এলাকাতে বখাটে ও মাস্তান হিসেবে সবাই তাকে চিনে। সাজাপ্রাপ্ত সোহেল রানাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে বাগমারা থানার ওসি আতাউর রহমান জানিয়েছেন।

বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার তাহেরপুর পৌরসভার কোয়ালীপাড়া মহল্লার জনৈক ব্যক্তির স্ত্রী (২৪) তার মায়ের চিকিৎসার জন্য বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। বেশী অসুস্থ্যতার কারনে চিকিৎসক তাকে ভর্তি করে নেন।

ভর্তি করার পর রাতে রোগীর কাছে স্বজন হিসেবে তাই মেয়ে দেখা শুনার জন্য থাকেন। হাসপাতালে চিকিৎসা নিতে আসা বখাটে সোহেল রানা নারী রোগীর স্বজনের খোঁজখবর নেন। খোঁজ খবরের এক পর্যায়ে জনৈক নারীর সাথে তার পরিচয় ঘটে।

পরিচয়ের সূত্র ধরে সোহেল রানা ওই নারীটিকে আজ শনিবার সকালে যৌন হয়রানীর চেষ্টা করে। নারীটি ঘটনার বিষয়টি বাগমারা থানার পুলিশকে অবহিত করেন। পুলিশ দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে বখাটে সোহেল রানাকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করেন।

ভ্রাম্যমান আদালতে নিজের দোষ স্বীকার করায় আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ভ্রাম্যমান আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম বলেন, আদলতে সোহেল রানা নারীটিকে যৌন হয়রানীর বিষয়টি স্বীকার করায় তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০৩  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply