শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মতিহারে পরিচ্ছন্ন অভিযানে আ.লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী মতিহারে পরিচ্ছন্ন অভিযানে আ.লীগ নেতা ডাবলু সরকার

নিজস্ব প্রতিবেদক : ডেঙ্গু মশা নিধনে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত রেখেছে আ.লীগের নেতাকর্মীরা। আজ শনিবার বিকাল সোয়া ৫টার দিকে নগরীর মতিহার থানাধীন জাহাজঘাট এলাকায় ডাবলু সরকারের নেতৃত্বে পরিচ্ছন্ন অভিযান চালানো হয়।

এসময় পুকুর পাড় এবং বাঁধের ধারের বিস্তৃন্ত জঙ্গল কেটে দিয়ে পরিচ্ছন্ন কর্মসূচীর উদ্বোধন করেন নগর আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এসময় ডাবলু সরকার বলেন, ‘দেশব্যাপী ডেঙ্গুর প্রকোপ বেড়ে গেছে। এতে করে সারাদেশের ন্যায় রাজশাহী মহানগরীর মানুষের মধ্যেও ডেঙ্গু আতঙ্ক বিরাজ করছে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডেঙ্গু প্রতিরোধে নানা কর্মসূচী গ্রহন করেছেন। ডেঙ্গু প্রতিরোধে সবাইকে যার যার অবস্থানে থেকে সক্রিয় হওয়ার এবং মশার বংশবিস্তার রোধে বাড়ি, কর্মস্থল ও আশপাশের এলাকা পরিস্কার রাখারও আহ্বান জানিয়েছেন।

সেই কর্মসূচির অংশ হিসেবে গত বুধবার রাজশাহী মহানগর আ.লীগের উদ্দোগে নগরীর ১৯ নং ওয়ার্ডের মাধ্যমে তিন দিন ব্যাপি পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন করেন নগর আ.লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এরই ধারাবাহিকতায় গত শুক্রবার নগরীর ২ নং ওয়ার্ডে এবং গতকাল শনিবার বিকালে নগরীর ২৮ নং ওয়ার্ডে পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন করেন নগর আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এ সময় ডাবলু সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা রাজশাহী মহানগরীর চারপাশগুলো পরিচ্ছন্ন রাখতে অভিযান চালিয়ে যাচ্ছি। যাতে করে নগরীর কোন ব্যক্তি ডেঙ্গু রোগে আক্রান্ত না হয়।

ডাবলু সরকার নেতাকর্মী ও জনসাধারণদের উদ্দেশ্যে বলেন, ডেঙ্গু মশা প্রতিরোধে আমরা সবাই যে যার অবস্থান থেকে বাড়ির চারপাশ পরিস্কার রাখবো। ওই সময় সকলে বাড়ির চারপাশ পরিস্কার রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

কর্মসূচিতে ২৮ নং ওয়ার্ড আ.লীগের নেতাকর্মীরা অংশ নেন।

মতিহার বার্তা ডট কম – ০৩  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply