শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে পেশাদার দুই নারী মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে পেশাদার দুই নারী মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে শিখা (৩৫) নামের এক পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার সকাল ৯টার দিকে নগরীর মতিহার থানাধীন ডাসমারী এলাকায় খদ্দেরের নিকট হেরোইন বিক্রি করার সময় তাকে ২৫ গ্রাম হেরোইনসহ আটক করে এসআই ওয়ারেছ ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত শিখা ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী তেল রফিকের স্ত্রী। এছাড়াও মাদক ব্যবসায়ী জামালের মাদক বিক্রির অন্যতম সহযোগী।

অপর এক অভিযানে গতকাল শুক্রবার দিবাগত রাতে মিজানের মোড় নদীর ধার এলাকার পিয়ারুলের স্ত্রী সুকমোন (৩২) কে ২৫০ গ্রাম গাঁজাসহ আটক করে এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ ওসি হাফিজুর রহমান জানান, মাদক বিরোধী চলমান অভিযানে থানার তালিকাভুক্ত উপরোক্ত শিখা ও সুকমোন নামের দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। 

এছাড়াও মহানগর গোয়েন্দা শখা ডিবি পুলিশের অভিযানে ১০ পিস ইয়াবাসহ সজল (২৪) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ী ও জুয়াড়ীকে আটক করা হয়েছে।

গতকাল শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে চন্দ্রিমা থানাধীন হাউজি পেন্ডেলের সামনে চায়ের স্টলের পাশ্বে খদ্দেরের নিকট ইয়াবা বিক্রির সময় তাকে হাতেনাতে আটক করে ডিবি সেকেন্ড অফিসার হাসান ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত ব্যবসায়ী ও জুয়াড়ী সজল সপুরা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

মতিহার বার্তা ডট কম – ০৩  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply