শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চট্টগ্রামে ট্রাকচাপায় স্কুল শিক্ষিকা নিহত” আহত-৩

চট্টগ্রামে ট্রাকচাপায় স্কুল শিক্ষিকা নিহত” আহত-৩

মতিহার বার্তা ডেস্ক: চট্টগ্রামে ট্রাকচাপায় আমেনা ইয়াছমিন (৪২) নামে এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। শনিবার বিকেলে নগরের মুরাদপুরে আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে এ দুর্ঘটনা ঘটে।

আমেনা ইয়াছমিন রাঙ্গুনিয়ার দক্ষিণ নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

এ ঘটনায় এক কিশোরসহ আরও তিনজন আহত হয়েছেন। তারা হলেন- সোমা দাস (৩১), জোবাইদা খানম (৩৫) ও প্রণয় পাল (১৫)। আহত জোবাইদা খানম একই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা এবং সোমা দাস সহকারি শিক্ষিকা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জাগো নিউজকে বলেন, মুরাদপুর আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে গুরতর আহত চারজনকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক এক নারীকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বিস্তারিত কিছু এখনও জানা যায়নি।

মতিহার বার্তা ডট কম – ০৩  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply