শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী চারঘাটে ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে দেশীয় অস্ত্রের মহড়া

রাজশাহী চারঘাটে ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে দেশীয় অস্ত্রের মহড়া

চারঘাট প্রতিনিধিঃ রাজশাহীর চারঘাটে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব দেশীয় অস্ত্রসহ শতাধিক লোকজন নিয়ে ব্যাপক মহড়া দিয়েছেন।

আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।এ সময় পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। জানা যায়,গত ০২ আগষ্ট(শুক্রবার) রাতে চারঘাট বাজারের চায়না ম্যানশনের নিচে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানার সাথে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রনির কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে রনি নিজেকে ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়ার লোক দাবী করে নিজের ক্ষমতা প্রদর্শনের হুমকি প্রদান করেন। প্রত্যক্ষদোষী সূত্রে জানা যায়, ০৩ আগষ্ট শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লবের নেতৃত্বে দেশীয় অস্ত্রসহ প্রায় শতাধিক লোকজন চারঘাট সুইস গেটের উত্তর পাশে জড়ো হতে থাকে।

কিছু সময় পর দেশীয় অস্ত্রসহ শোডাউনটি চারঘাট বাজারের দিকে আসতে থাকে। আরো জানা যায়, অস্ত্রসহ এত লোকজনের মহড়া দেখে বাজারের লোকজন এদিক সেদিক ছোটাছুটি শুরু করে।ঘটনাস্থলে কয়েকজন পুলিশ সদস্য পৌছালে শোডাউন থেকে পুলিশকে উদ্দেশ্য করে ইট পাটকেল নিক্ষেপ শুরু হয় এবং তারা পুলিশকে ধাওয়া করে।

এ সময় শোডাউন থেকে রানা গ্রপের সদস্যদের প্রতি নানা রকমের কুরুচিপূর্ণ হুমকি ধামকিও শোনা যায়।পরবর্তীতে আরো অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছালে শোডাউনটি ছত্রভঙ্গ হয়ে দিক বেদিক পালিয়ে যায়।

এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ কয়েকজন কে আটক করেন। এ বিষয়ে চারঘাট উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানা বলেন,পূর্ব কোনো শত্রুতা ছাড়া শুধু মাত্র কথা কাটাকাটির জের ধরে এভাবে দেশীয় অস্ত্র হাতে শোডাউন দিয়ে আমার ছাত্রলীগের ভাইদের উপরে হামলা করা হয়েছে।

তাদের হামলায় হিমেল,রোকন,আল-মামুন নামে তিনজনসহ সর্বোমোট চারজন ছাত্রলীগে সদস্য আহত হয়েছে বলে জানান তিনি। এ ব্যাপারে চারঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব বলেন,দেশীয় অস্ত্রসহ কোনো মহড়া হয়নি।সুইস গেটে দু গ্রুপের ঝামেলা হলে আমি নিজে একজন জনপ্রতিনিধি হিসাবে সেখানে মিমাংসা করে দিতে গিয়েছিলাম।

সেখানে আমার ছেলেদের উপরে অন্য গ্রুপের ছেলেরা হামলা চালায়।তিনি এ ঘটনার সুষ্ঠ তদন্ত দাবী করেছেন। চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন,দেশীয় অস্ত্রসহ শোডাউনের মত একটা ঘটনা ঘটেছে।পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।ঘটনাস্থল থেকে চাঁপাতি,হাসুয়াসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।উক্ত ঘটনায় অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করার প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা ডট কম – ০৩  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply