শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী জেলা পুলিশের অভিযানে মাদকসহ আটক- ৪৬

রাজশাহী জেলা পুলিশের অভিযানে মাদকসহ আটক- ৪৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৪৬ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাত থেকে শুরু করে আজ রবিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৪ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৩ জন, বাগমারা থানা ৬ জন, দূর্গাপুর থানা ৫ জন, চারঘাট মডেল থানা ১৪ জন, বাঘা থানা ৮ জনকে আটক করে।

যার মধ্যে ২৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৬ জন মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও ১৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে, চারঘাট থানা পুলিশ মোঃ সোহেল রানা (৩০) কে ২০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ মোঃ ফজলুর রহমান (৩০) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে। বাঘা থানা পুলিশ মোঃ আব্দুল করিম (২৫), মোঃ সামিদুল (৩০), মোঃ মোমিন (৪২) ও মোঃ নাসির উদ্দিন (৫০) গণকে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে।

জানতে চাইলে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ রবিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০৪  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply