শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাসিক ১৯ নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার বই বিতরণে মেয়র লিটন

রাসিক ১৯ নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার বই বিতরণে মেয়র লিটন

এসএম বিশাল: রাজশাহী নগরীর ১৯ নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই বিতরণ করা হয়েছে। অজ সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে নগরীর শিরোইল কলোনী রেলওয়ে স্টেশন প্রাঙ্গণে এ অনুষ্ঠানের অয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বইগুলো বিতরণ করেন রাসিক সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আওয়ামী লীগ সরকার সর্বপ্রথম মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা চালু করেছিল। মাত্র তিনশ টাকা থেকে বতর্মানে সেটি ১০ হাজার টাকায় পরিণত হয়েছে। আগামীতে এটি ১৫ হাজার টাকায় উন্নীত হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের সক্ষমতা অনেক বেড়েছে। উন্নয়নের পাশাপাশি নানা শ্রেণীর মানুষকে ভাতা প্রদান করছে সরকার। বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা আগামীতেও কয়েকগুন বৃদ্ধি পাবে বলেও বলেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ মখদুম থানা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আক্তারুল আলম, শহর সমাজ সেবা অফিসার আশেকুজ্জামান তুহিন, মহানগর আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য মো: শাহবুদ্দীন, মহানগর যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফ বাবু,  ১৯ নং ওয়ার্ড দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি রেজাউল হক মন্জু, ১৯ নং ওয়ার্ড দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, ১৯ নং ওয়ার্ড উত্তর আ.লীগের সভাপতি হাসেন মন্ডল, সাধারণ সম্পাদক বাবর আলী, ১৮ নং ওয়ার্ড দক্ষিণ আ.লীগের সভাপতি নুরুজ্জামান নুরু, সাধারণ সম্পাদক মজিবুর রহমান মিঠু, রেলওয়ে শ্রমিকলীগ সদর দপ্তর শাখার সভাপতি মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, ওপেন লাইন শাখার সাধারণ সম্পাদক এম এ আক্তার, বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক কামাল হোসন রবি, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আক্কাস আলী প্রমুখ। উল্লেখ্য, অনুষ্ঠানে ১১৫জনকে বয়স্ক এবং ১০ জনকে প্রতিবন্ধী ভাতার বই প্রদান করা হয়।

মতিহার বার্তা ডট কম – ০৫   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply