শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
এসিডপানি খাইয়ে তাবলিগের সাদপন্থি ২ সদস্যকে হত্যাচেষ্টা!

এসিডপানি খাইয়ে তাবলিগের সাদপন্থি ২ সদস্যকে হত্যাচেষ্টা!

মতিহার বার্তা ডেস্ক : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা সদরের একটি জামে মসজিদে প্রতিপক্ষের দেয়া এসিড মিশ্রিত পানি পান করে ভারতীয় নাগরিকসহ তাবলিগ জামাতের সাদপন্থি দুই সদস্য অসুস্থ হয়ে পড়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার রাতে তাবলিগ জামাতের বিবদমান গ্রুপের প্রতিপক্ষের সদস্যরা কৌশলে সাদপন্থির দুই সদস্য এসিড পানি পান করিয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গুরুত্বর অসুস্থ তাবলিগ জামাত সদস্য শাহাবুদ্দিন ভারতের রাজস্থান এলাকার মৃত রহমতুল্ল্যাহর ছেলে ও এমদাদুল হক বাংলাদেশের ময়মনসিংহের জালাল উদ্দিনের ছেলে।

 জানা গেছে, এসিড মিশ্রিত পানি পান করে গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে তাদের উদ্ধার করে প্রথমে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে রাতেই তাদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল এবং পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

সর্বশেষ মঙ্গলবার সকালে তাদের ঢাকায় স্থানান্তর করা হয়েছে। অসুস্থ দুই তাবলীগ জামাত সদস্যের মধ্যে ভারতীয় নাগরিক শাহাবুদ্দিনের অবস্থা বেশি সংকটাপন্ন বলে সংশ্লিষ্ট হাসপাতাল সূত্রে জানা গেছে।

তাবলিগ জামাতের বিবদমান দুই গ্রুপের মধ্যকার বিরোধের জের ধরে প্রতিপক্ষ প্রতিহিংসা চরিতার্থ করতে সুকৌশলে তাদের এসিড মিশ্রিত পানি পান করিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয় তাবলিগ সদস্য সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে তাবলিগ জামাতের মারকাজে নিজামুদ্দিন (সাদপন্থি) ও ওলামা মাশায়েক নামে বিবদমান দুটি গ্রুপের বিরোধ চলে আসছিল। এ অবস্থায় সোমবার বিকালে তাবলিগ জামাতের ওলামা মাশায়েখ গ্রুপের সদস্যরা নিজামুদ্দিন গ্রুপের কয়েকজন সদস্যকে ক্ষেতলালে দাওয়াত দিয়ে নিয়ে যান।

রাতে এশার নামাজ শেষে বয়ানের পর তাবলিগ জামাতের নিজামুদ্দিন গ্রুপের সদস্যদের রাতের খাবার পরিবেশন হয়। ওই সময় ওই গ্রুপের নেতা ভারতের শাহাবুদ্দিন ও বাংলাদেশের এমদাদুলকে বোতলে এসিড মিশ্রিত পানি সরবরাহ করা হয়, যা পান করে তারা দুজন গুরুত্বর অসুস্থ হয়ে পড়েন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনার খবর জানতে পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন ও পুলিশ সুপার মোহাম্মদ ছালাম কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা সাংবাদিকদের জানান, তদন্তসাপেক্ষে এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ০৬ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply