শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ঈদুল আযহা উপলক্ষে ৮ দিনের ছুটিতে রুয়েট

ঈদুল আযহা উপলক্ষে ৮ দিনের ছুটিতে রুয়েট

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আগামী শনিবার (১০ আগস্ট) থেকে রবিবার (১৮ আগস্ট) পর্যন্ত ছুটি থাকবে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)। এছাড়া ৮ ও ৯ আগস্ট সাপ্তাহিক ছুটি রয়েছে।

ঈদের ছুটিকালীন সময়ে রুয়েটে সকল প্রকার প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে। কেবলমাত্র জরুরি শাখাগুলোতে বিশেষ ব্যবস্থায় কর্মকান্ড চলবে।

রুয়েটের হলসমূহগুলো আগামী শুক্রবার (৯ আগস্ট) থেকে রবিবার (১৮ আগস্ট) পর্যন্ত বন্ধ থাকবে। সেজন্য হলে বসবাসরত ছাত্র/ছাত্রীদের আগামী বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুর আড়াইটার মধ্যে হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে এবং আগামী রবিবার (১৮ আগস্ট) সকাল ৬ টায় হল সমূহ খুলে দেওয়া হবে।

ঈদের ছুটি শেষে আগামী সোমবার (১৯ আগস্ট) থেকে সকল প্রকার প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম পুনরায় শুরু হবে। সকল বিভাগের ক্লাসসমূহও এদিন থেকে শুরু হবে।

এদিকে, আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে রুয়েটের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল সেখ।                     

মতিহার বার্তা ডট কম – ০৭   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply