শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ৪০০ পিচ ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে ৪০০ পিচ ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

ফরিদ আহমেদ আবির : রাজশাহী জেলার মোহনপুরে বিপুল সংখ্যক ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আজ দুপুর ২টা ৫০ মিনিটে রাজশাহীর মোহনপুর থানার তাহেরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের এর একটি আভিযানিক দল।

এ সময় তাদের নিকট থেকে ৩৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: মোহনপুর থানাধিন হাটখোলা গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মোঃ ইব্রাহিম (২০), ও একই থানার পাকুড়িয়া গ্রামের মৃত বাদশার ছেলে আজমাল (৩০)।

র‌্যাব জানায়, আটককৃতদের বিরুদ্ধে রাজশাহীর মহনপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬ (১)সারণি ১০(ক) ধারার মামলা রুজু করা হয়েছে।   

মতিহার বার্তা ডট কম – ০৭   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply