শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে সাজাপ্রাপ্ত নারী মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে সাজাপ্রাপ্ত নারী মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী লিলি (৪৮) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১১টার তাকে নগরীর মতিহার থানাধিন তালাইমারী বেদে পাড়া থেকে আটক করে ওয়ারেন্ট অফিসার এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত লিলি ওই এলাকার মোয়াজ্জেমের স্ত্রী।

এসআই সাহাবুল জানায়, একাধিক মাদক মামলার আসামী লিলি। এর মধ্যে বিজ্ঞ আদলত কতৃক একটি মাদক মামলায় তার ১বছরের কারাদন্ড প্রদান করেছেন। সেই মামলার ওয়ারেন্টে তাকে আটক করা হয়েছে।

আজ বুধবার দুপুর ১২টার দিকে লিলিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।   

মতিহার বার্তা ডট কম – ০৭   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply