শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে বাবা-চাচাকে বেঁধে গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

রাজশাহীতে বাবা-চাচাকে বেঁধে গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বাবা-চাচাকে গাছের সঙ্গে বেধে গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাত ১২ টার দিকে রাজশাহী নগরীর কুুখন্ডি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গরু ব্যবসায়ীর জরিপ আলী (৩৫)। তিনি নাটোর জেলার সিংড়া উপজেলার মহিষপাড়া গ্রামেরর বাসিন্দা।

পুলিশ জানায়, ওই গরু ব্যবসায়ীরা রাজশাহী সিটি হাটে গরু বিক্রি করে বাসায় ফিরছিলেন। দুর্বৃত্তরা তাদের ট্রাকটির গতিরোধ করে উপরে উঠে তিন জনকে বেঁধে গরু ব্যবসায়ীকে হত্যা করে। এ সময় তাদের কাছে থাকা টাকাগুলোও ছিনিয়ে নেয়া হয়। এই ঘটনায় বাবা ও চাচাকে গাছের সঙ্গে বেঁধে রেখে যায় দুর্বৃত্তরা।

কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বলেন, ট্রাকেই হত্যা করা হয়েছে গরু ব্যবসায়ী জরিপ আলীকে। সিটি হাট থেকে ট্রাকটি ছাড়ার পরে পথেই এ ঘটনা ঘটে।

তিনি আরো বলেন, রাজপাড়া থানা এলাকায় হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে তাকে কাটাখালী থানার কুখুন্ডি এলাকায় ফেলে চলে যায় হত্যকারীরা।

পরে নিহতের মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হবে বলে জানান তিনি।

মতিহার বার্তা ডট কম  ০৮ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply