শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী সিটি কলেজ’র ছাত্রকে কুপিয়ে হত্যায় আটক-১

রাজশাহী সিটি কলেজ’র ছাত্রকে কুপিয়ে হত্যায় আটক-১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কলেজের মেধাবী ছাত্র ফারদিন আশারিয়া রাব্বি প্রকাশ্যে দুর্বৃত্তদের হাতে খুন হওয়ার ঘটনায় রবিন নামের একজনকে গ্রেপ্তার করেছে বোয়ালিয়া থানা পুলিশ। গতকাল বুধবার তাকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, ঈদের ছুটিতে বাড়ি ফেরার সময় কলেজ ছাত্র হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে রিমান্ডের আবেদন করা হবে। তাকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হবে। রবিনের বাড়ি হেতেম খাঁ এলাকাতেই। তার নামে আগেও একটি হত্যা মামলা রয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার ভোর ৫টার দিকে কলেজ ছাত্র রাব্বি ঈদের ছুটিতে বাড়ি ফিরতে নিজ বাড়ি দিনাজপুরে যাওয়ার জন্য রাজশাহী রেলওয়ে স্টেশনের দিকে রওনা হয়। পথে হেতেম খাঁ ছোট মসজিদের সামনের রাস্তায় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়।

এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে রাব্বির বড় বোন মানছুরা পারভিন বাদী হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মতিহার বার্তা ডট কম  ০৮ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply