শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর বালুমহালে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি’র নাম ব্যবহার করায় প্রতিবাদ

রাজশাহীর বালুমহালে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি’র নাম ব্যবহার করায় প্রতিবাদ

রাজশাহীতে বালুমহালে বিষয়ে বিভাগীয় কমিশনারের কাছে স্মারকলিপি প্রদানকালে উপস্থিত না থাকার পরও নাম ব্যবহার করায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আলিমুজ্জামান (সজল),এর প্রতিবাদ”

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে বালুমহাল চালু ও শ্রমিকদের মুক্তির দাবিতে গতকাল বুধবার সকালে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ‘মেসার্স আমিন টেডার্স’ এর প্রোপাইটার ও মহানগর আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, নগরের ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, বালু ব্যবসায়ী ও ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব হাসান, ২৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আলিমুজ্জামান সজল।

সংবাদে যে নামগুলি উল্লেখ করা হয়েছে। তাদের মধ্যে মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আলিমুজ্জামান সজল সেখানে উপস্থিত না থাকার পরও তার নাম ব্যবহার করা হয়েছে।

এ নিয়ে আলিমুজ্জামান সজল তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড রাজশাহী মহানগর সংগঠনটি কোন ভাবেই তালাইমারী বালুর ঘাটে বালুর ব্যবসা বা কোন কার্যক্রমের সাথে সাংগঠনিক এবং অর্থনৈতিক ভাবে জড়িত নয়। ভবিষ্যতে এই সংগঠনের নাম ব্যবহার না করার জন্য আহবান জানান মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আলিমুজ্জামান (সজল)।

মতিহার বার্তা ডট কম – ০৮   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply