শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রাজশাহীতে ২১০০ পিচ ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে ২১০০ পিচ ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ মোঃ মাহবুল ইসলাম মামুন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে বারটার দিকে তাকে আটক করে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের এর একটি আভিযানিক দল। এ সময় তার নিকট থেকে ২১৩০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ মাহবুল ইসলাম মামুন দামকুড়া থানাধীন হরিপুর ভাটা এলাকার -মোঃ আরশাদ আলীর ছেলে।

র‌্যাব জানায়, আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ মাহবুল ইসলাম মামুনের বিরুদ্ধে দামকুড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬ (১)সারণি ১০(খ) ধারার মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply