শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাসিকে ডেঙ্গু সহায়তায় কন্ট্রোল রুম

রাসিকে ডেঙ্গু সহায়তায় কন্ট্রোল রুম

রাজশাহীর সময় ডেস্ক : ডেঙ্গু জ্বরের ছড়িয়ে পড়া রোধে সরকারের নির্দেশনা মোতাবেক বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক)। এর অংশ হিসেবে ডেঙ্গু সংক্রান্ত যেকোনো সহায়তায় একটি কন্ট্রোল রুমও খোলা হয়েছে।

শনিবার দুপুরে রাসিকের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কন্ট্রোল রুম ২৪ ঘণ্টার জন্য খোলা রাখা হবে। খোলা থাকবে ঈদের ছুটিতেও।

এ সংক্রান্ত যেকোনো প্রয়োজন অথবা সহযোগিতার জন্য ০১৭৬০৪০০০৫২, ০১৭৭৯৫৪১২৬৩, ০১৭৫৪১২২৫৫২, ০১৭২৭৮৬৪১৪৬, ০১৮৬২৩৭৩৩৬৬ এবং ০১৯১৪৩২৭৫৫৫ নম্বরের মোবাইলে যোগাযোগ করা যাবে।

মতিহার বার্তা ডট কম – ১১   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply