শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীর কাটাখালী থানায় ফেন্সিডিলসহ আটক-১, পলাতক-২, মাদক সেবী আটক-২

রাজশাহী নগরীর কাটাখালী থানায় ফেন্সিডিলসহ আটক-১, পলাতক-২, মাদক সেবী আটক-২

“রাজশাহীতে ফেন্সিডিলসহ আটক – ১, পলাতক -২, আটক দুই মাদক সেবীর নাম প্রকাশ করতে রাজি নয় ওসি (তদন্দ) মতিয়ার রহমান ”

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর উপকন্ঠ টাঙ্গন এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ হারান (৩৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ ।গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে নগরীর কাটাখালি থানাধীন টাঙ্গন মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে কাটাখালি থানার তদন্ত ওসি মতিয়ার রহমান ও সঙ্গীয় ফোর্স।

একই সময় ওই এলাকার চিহ্নিত ফেন্সিডিল ব্যবসায়ী সুমনের অভিযান চালানো হয়। এ সময় মাদক ব্যবসায়ী দম্পতী সুমন (৩০) ও তার স্ত্রী সাথী (২৫) বাড়ি থেকে পালিয়ে যায়। তবে তার বসত ঘর থেকে ১০ বোতল ফেন্সিডিল ও দুইজন মাদক সেবিকে আটক করে থানায় নিয়ে আসে ওসি তদন্ত ও সঙ্গীয় ফোর্স ।

আটককৃত হারান টাঙ্গন  মধ্যপাড়া এলাকার মৃত আক্কাস আলীর ছেলে। একই এলাকার মুক্তিযোদ্ধার ছেলে মাদক ব্যবসায়ী সুমন ও তার স্ত্রী সাথী। তবে আটককৃত মাদক সেবীদের নাম বলেননি ওসি তদন্ত।

জানতে চাইলে (ওসি) তদন্ত মতিয়ার রহমান জানান, হারানের নিকট বিরুদ্ধে  ১০ বোতল ফেন্সিডিলের মামলা এবং সুমন ও তার স্ত্রী সাথীর বিরুদ্ধে ১০ বোতল ফেন্সিডিলের মামলা রুজু করা হবে।

তিনি আরো বলেন, সুমনের বাড়ি থেকে আটক দুইজন মাদক সেবীর বাড়ির লোকজনকে খবর দেয়া হয়েছে। তারা আসছে। তাদের বিষয়ে আপনাদের কাল (বুধবার) জানানো হবে। তবে তিনি কিছুতেই মাদক সেবিদের নাম সাংবাদিকদের বলতে রাজি হননি।

প্রসঙ্গত, আরএমপি’র আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় পুলিশের কর্মকর্তাদের দেয়া বক্তব্যে উল্লেখ করেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী উভয়ই আপরাধী এবং উভয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কিন্তু কাটখালী থানার ওসি তদন্ত দুইজন মাদক সেবির নাম গোপন রাখলেন কেন ?  তা আমাদের বোধগম্য নয়।

 মতিহার বার্তা ডট কম – ১৪ আগষ্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply