শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী সলুয়া আটক

রাজশাহী নগরীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী সলুয়া আটক

নিজস্ব প্রতিবেদক : মোহনপুরে মাদক সিন্ডিকেটের প্রধান মোঃ ওবাইদুল ইসলাম সলুয়া (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার রাত ৮টার দিকে নগরীর মতিহার থানাধীন বিহাস গেটের সামনে থেকে তাকে আটক করে এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত মোঃ ওবাইদুল ইসলাম সলুয়া মতিহার থানাধীন (ফল গবেষনা অফিসের পেছনের বসতি) মোহনপুর এলাকার মৃত আবু তাহেরের ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে রাবি’র এক কর্মচারী জানায়, সলুয়া, বকুল ,শফিকুল ওই এলাকায় দির্ঘদিন যাবৎ ফেন্সিডিলসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্যর ব্যবসা করে আসছে।

তাদের ভয়াবহ মাদকের ব্যবসা বিস্তারের বিরুদ্ধে অওয়াজ তুলতে ভয় পাই স্থানীয়রা। আর যদি তাদের নিয়ে এলাকার কেউ আলোচনা করে, তাহলেই রামদা, চাপ্পড় নিয়ে তার উপর হামলা করে থাকে সলুয়া বাহিনী। তিনি আরো বলেন, এলাকার কাউকে তোয়াক্কা করেনা সলুয়া বাহিনী। এই প্রথম তাদের তিনজনের মধ্যে সলুয়াকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। অপর দিকে বকুল ও শফিকুল ধরা পড়লে এলাকায় স্বস্তি ফিরে আসবে বলেও জানান তিনি।

এসআই সাহাবুল জানায়, রাত ৮টার দিকে নগরীর বিহাস গেটের সামনে থেকে সলুয়াকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সলুয়া তার দুই মাদক ব্যবসার পার্টনার বকুল ,শফিকুল নাম বলেছে ।

তার দেয়া তথ্য অনুযায়ী রাত পৌনে ১০টা অভিযান অব্যাহত রয়েছে। অভিযান শেষে বিস্তারিত জানাবেন বলেও জানান এসআই সাহাবুল।

মতিহার বার্তা ডট কম  ১৩ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply