শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে রাজশাহী কোর্টের ৭টি এলাকায় খাবার বিতরণ করলেন, আনোয়ার হোসেন

বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে রাজশাহী কোর্টের ৭টি এলাকায় খাবার বিতরণ করলেন, আনোয়ার হোসেন

“রাজশাহীতে গভীর শোক ও বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস উপলক্ষে ৭টি এলাকায় মানব ভোজ ও দুস্তদের মাঝে খাবার বিতরণ করেন, মহানগর সেবক লীগ সহ-সভাপতি মোঃ আনোয়ার হাসেন ”

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে গভীর শোক ও বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেছেন সকল শ্রেণী পেশার মানুষ। নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় বিভাগীয় এই শহরে পালিত হয়েছে দিবসটি।

বৃহস্পতিবার দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সব সরকারি, আধাসরকারি ও স্বায়ত্তশায়িত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন করা হয়। নগরীতে মাইকে প্রচার করা হয় বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ, কোরআন তিলাওয়াত ও দেশাত্ববোধক গান।

বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকালে নগর ভবনের সামনে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

পরে আবারও নগরীর কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এ সময় নগর আওয়ামী লীগের সভাপতি খায়রুজ্জামান লিটন ছাড়াও অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পাশাপাশি নগরীর কোর্ট এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও মহানগর সেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেনের উদ্যোগে একটি শোক র‌্যলি বের করা হয়। র‌্যলি শেষে ওয়ার্ড কার্যালয়ে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে বঙ্গবন্ধুসহ ৭৫-এর ১৫ আগস্ট নিহত সব শহীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে শোক সভার দুপুরে কোর্ট বুলনপুর,  ভেড়ীপাড়া পুলিশলাইন গেট, কোর্ট শহীদ মিনার, কোর্ট ঢালুর মোড়, কাশিয়া ডাঙ্গা মোড়, চারকুঠার মোড় ও মোল্লা পাড়াসহ মোট- ৭টি পয়েন্টে মানব ভোজ ও দুস্তদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি,  মোঃ হাফিজুর রহমান বাবু, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারন সম্পাদক, হিমাত্রী রায় লিটন, মহানগর সৌনিক লীগ সাধারন সম্পাদক মোঃ আইয়ুব আলী, মহানগর সেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি মোঃ সোহেল জুবেরী সুজন, ওয়াকিল, বাবু , সাংবাদিক মোঃ মাসুদ রানা রাব্বানীসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছা-সেবকলীগ, কৃষক লীগের নেতা কর্মীরা।

মতিহার বার্তা ডট কম -১৬ আগষ্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply