শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অপহৃত যুবক উদ্ধার, ছাত্রলীগ নেতাসহ আটক ২

অপহৃত যুবক উদ্ধার, ছাত্রলীগ নেতাসহ আটক ২

মতিহার বার্তা ডেস্ক: ঝিনাইদহে দুই দিন পর অপহৃত যুবককে উদ্ধার করেছেন র‌্যাব-৬ সদস্যরা। এ ঘটনায় শুক্রবার সকালে জেলা ছাত্রলীগের সহ-সভাপতিসহ দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও শহরের ব্যাপারিপাড়ার খালেদুর রহমান ও সদর উপজেলার ভগবাননগর গ্রামের শামীম আহম্মেদ।

অপহৃত যুবক খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার থলিবাড়ি গ্রামের আশরাফুল ইসলামকে তার পিতা আবুল কালামের নিকট হস্তাস্তর করা হয়েছে।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, তিন বছর আগে কুমিল্লার একটি গার্মেন্টেসে চাকরি করার সময় আশরাফুলের সাথে পরিচয় হয় আলীম হোসেনের। চার মাস আগে আলীম ফেসবুকে একটি ভুয়া আইডি খুলে মেয়ে সেজে তার সাথে প্রেমের অভিনয় করে। গত ১৪ আগস্ট সে দেখা করার জন্য আশরাফুলকে ঝিনাইদহে আসতে বলে। ঝিনাইদহের কেন্দ্রীয় বাস টার্মিনালে পৌঁছালে তাকে অপহরণ করে চক্রটি। পরে মোবাইলের মাধ্যমে পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

র‌্যাব কর্মকর্তা জানান, পরিবারের লোকজন বিকাশের মাধ্যমে ৬৮ হাজার টাকা পাঠায়। বিষয়টি তারা ঝিনাইদহ র‌্যাবকে জানালে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করা হয়। পরে শুক্রবার ভোরে শহরের ব্যাপারিপাড়ার একটি ছাত্রাবাস থেকে অপহৃত আশরাফুলকে উদ্ধার করা হয়। এসময় অন্যরা পালিয়ে গেলেও আটক করা হয় অপহরণকারী চক্রের অন্যতম সদস্য জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খালেদুর রহমান ও শামীম আহম্মেদকে। দুপুরে অপহৃতকে তার পিতার কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় সদর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি। সুত্র: ঢাকা টাইম

মতিহার বার্তা ডট কম – ১৬   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply