শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
হবিগঞ্জে প্রাইভেটকার চাপায় পুলিশ সদস্যের মৃত্যু

হবিগঞ্জে প্রাইভেটকার চাপায় পুলিশ সদস্যের মৃত্যু

মতিহার বার্তা ডেস্ক: হবিগঞ্জের বাহুবলে প্রাইভেটকার চাপায় আশরাফুল ইসলাম (৩৫) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তিনি সিলেট মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন।

রোববার (১৮ আগস্ট) বিকেল ৪টায় ঢাকা সিলেট মহাসড়কের মুগকান্দি নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত পুলিশ সদস্য ময়মনসিংহ জেলার পাগলা থানার পাইতল ইউনিয়নের দেউলপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

জানা যায়, পুলিশ সদস্য আশরাফুল ঈদের ছুটি কাটিয়ে মোটরসাইকেল যোগে তার কর্মস্থল সিলেটের উদ্যোশে রওয়ানা দেয়। পথিমধ্যে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের মুগকান্দি নামক স্থানে পৌছলে অজ্ঞাতনামা ঢাকা গামী একটি প্রাইভেটকার চাপা দিলে তিনি গুরুত্বর আহত হন।তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে আসার ১০ মিনিটের ব্যবধানে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বাহুবল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

পাগলা থানার পাইতলা ইউনিয়নের চেয়ারম্যান আপ্তাব উদ্দিন বলেন, সে অবিবাহিত ছিল, ২০১৬ সালে পুলিশ কনষ্টেবল পদে চাকুরীতে যোগদান করে। তার পরিবারের সবার ছোট ছিল আশরাফুল।

বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। সুত্র: সময়ের কন্ঠ

মতিহার বার্তা ডট কম – ১৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply