শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাংলাদেশ ক্রিকেট দলের নতুন কোচ ডোমিঙ্গো” বেতন ১৫ লাখ

বাংলাদেশ ক্রিকেট দলের নতুন কোচ ডোমিঙ্গো” বেতন ১৫ লাখ

ক্রীড়া ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট দল নতুন কোচ পেয়ে গেছে । সবকিছু পাকাপাকি হয়ে গেছে। আগামী ২১ আগস্ট থেকে টিম টাইগারদের সঙ্গে কাজ শুরু করবেন রাসেল ডোমিঙ্গো।

বিসিবির সঙ্গে তার চুক্তি দুই বছরের। দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের সাবেক এ কোচকে কম বেতনেই পেয়ে গেছে বিসিবি।

 জাতীয় দলের কোচদের মধ্যে সবচেয়ে বেশি বেতন পেয়েছেন চান্ডিকা হাথুরুসিংহে। এমনকি সদ্য বিদায় নেয়া স্টিভ রোডসের চেয়েও কম বেতনে কাজ করবেন ডোমিঙ্গো।

৪৪ বছর বয়সী ডোমিঙ্গো বিসিবির কাছ থেকে মাসে বেতন পাবেন প্রায় ১৫ হাজার ডলার। বাংলাদেশি টাকায় যা ১২ লাখ ৬৮ হাজারের কাছাকাছি। এর সঙ্গে আয়কর যোগ করলে তার বেতন দাঁড়াবে ১৮ হাজার ডলারের মতো। অর্থাৎ, ১৫ লাখ টাকারও বেশি।

চন্ডিকা হাথুরুসিংহে বিসিবি থেকে মাসে পেতেন ২৫ হাজার ৮০০ ডলার। বাংলাদেশি টাকায় ২১ লাখ ৭৩ হাজারের মতো। এক বছরে ২ কোটি ৬০ লাখ টাকা। সবশেষ কোচ স্টিভ রোডসকে বিসিবি প্রতি মাসে বেতন দিতো ২২ হাজার ডলার বা সাড়ে ১৮ লাখ টাকা।

মতিহার বার্তা ডট কম – ১৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply