শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
কোহলিদের উপর হামলার আশঙ্কা!

কোহলিদের উপর হামলার আশঙ্কা!

ক্রীড়া ডেস্ক- সুদূর অ্যান্টিগাতেও সন্ত্রাসের থাবা! খেলার মাঠেও আতঙ্ক ছড়ানোর চেষ্টায় জঙ্গিরা! ভারতীয় দলের বর্তমান পরিস্থিতি এখন সেকথাই বলছে। হঠাত্‍ই কড়া নিরাপত্তায় মুড়ে দেওয়া হল ক্যারিবিয়ান সফরে থাকা ভারতীয় ক্রিকেট দলকে।

ব্যাপারটা কী? আসলে পাকিস্তানের চ্যানেল ‘জিও টিভি’র খবরে দেখানো হয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) একটা উড়ো ই-মেল পেয়েছে। যাতে লেখা আছে, ক্যারিবিয়ান সফরে থাকা টিম ইন্ডিয়া নাকি নিরাপত্তাজনিত সমস্যায় পড়তে পারে। এর সঙ্গে আবার ভারতীয় শিবিরে টেনশনের চোরাস্রোত বাড়িয়ে শোনা যায়, ত্রিনিদাদে বিরাটদের টিম হোটেলের বাইরে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তিকেও নাকি ঘোরাঘুরি করতে দেখা গিয়েছে।

তবে সংবাদ সংস্থার খবর বলছে, একটি হুমকি মেসেজ পায় বিসিসিআই। যেখানে বলা হয়, কোহলিদের সমস্ত গতিবিধিতে নজর রাখা হচ্ছে। তারপরই হঠাত্‍ করে ভারতীয় দলের নিরাপত্তা জোরদার করা হয়েছে। নড়েচড়ে বসেছেন সিকিউরিটি ম্যানেজার।

অ্যান্টিগায় পৌঁছানোর পর দলের সিকিউরিটি ম্যানেজারের নির্দেশ থেকে এক পা-ও নড়তে দেওয়া হচ্ছে না ক্রিকেটারদের। বিরাট কোহলি থেকে রোহিত শর্মা। ভারতীয় দলের প্রত্যেক তারকাকে বলে দেওয়া হয়েছে দলের সিকিউরিটি ম্যানেজারের অনুমতি না নিয়ে তাঁরা কোথাও যেতে পারবেন না।

আঁটসাঁট নিরাপত্তা প্রসঙ্গে ভারতীয় দলের মিডিয়া ম্যানেজার আনন্দ সুব্রহ্মণ্যম বললেন, ‘হ্যাঁ এটা ঘটনা যে ক্রিকেটাররা যেমন খোলামেলাভাবে ঘুরছিল সেই তুলনায় অ্যান্টিগায় নিরাপত্তা অনেক বাড়ানো হয়েছে। টিমের প্রতিটা গতিবিধিতেই নিরাপত্তারক্ষীরা নজর রাখছে। এখন থেকেই পদক্ষেপ নেওয়া হচ্ছে যাতে ভারতীয় দলের নিরাপত্তা নিয়ে কোনও সমস্যা না হয়। যে কোনও পরিস্থিতিতেই দলকে নিরাপদ রাখতে হবে।’

মতিহার বার্তা ডট কম – ১৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply