শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রুয়েট ছাত্রীকে অটো থেকে ফেলে দিল ৪ যুবক

রুয়েট ছাত্রীকে অটো থেকে ফেলে দিল ৪ যুবক

মতিহার বার্তা ডেস্ক: রাজশাহীতে বিশ্ববিদ্যালয় শিক্ষকের স্ত্রীকে যৌন হয়রানির ঘটনার রেশ না কাটতেই এবার বিশ্ববিদ্যালয় ছাত্রীকে উত্যক্ত করে অটোরিকশা থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। সোমবার (১৯ আগস্ট) রাজশাহী নগর ভবনের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনার পর সন্ধ্যায় ওই শিক্ষার্থী নিজের ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে এ তথ্য জানান। সেখানে তিনি উল্লেখ করেন, অটোতে তুলে চার যুবক তাকে যৌন হয়রানি করে।  ভুক্তভোগী ছাত্রী রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী। রাত সাড়ে ৯টা পর্যন্ত তিন ঘণ্টায় ওই স্ট্যাটাসে সাড়ে তিন হাজারের বেশি লাইক ও রিয়্যাক্ট পড়ে। দেড় শতাধিক ফেসবুক ব্যবহারকারী বিভিন্ন মন্তব্য করেছেন। এছাড়া পোস্টটি শেয়ার হয়েছে প্রায় এক হাজার।

বিষয়টি নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী কলেজ পড়ুয়া শিক্ষার্থীরাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তীব্র নিন্দা জানিয়ে প্রশাসনের গাফিলতিকে দায়ী করেছেন।

ওই ছাত্রীর ফেসবুক পোস্টটি হুবহু পাঠকদের জন্য তুলে ধরা হলো:

‘আমার বাসা উপশহর। বাসা দূর বলে আমি সাধারণত রুয়েট থেকে রেইলগেট পর্যন্ত অটোতে করে আসি। আজকেও প্রতিদিনের মতো অটো নিলাম, সাথে ছিল দুইজন অপরিচিত রুয়েটিয়ান ভাইয়া আর একজন ভদ্রলোক। রুয়েটিয়ান ভাই দুইজন চিশতিয়ার সামনে নেমে গেলেন।

ভদ্রা পার হয়ে কিছুদূর যাওয়ার পর হঠাৎ অটোওয়ালা অটো থামায় দিল, সামনে থাকা ভদ্রলোককে বললো, ‘আপনি নেমে যান, আমি নিজস্ব লোক তুলবো!’ আমি কিছু বুঝে ওঠার আগেই ওই ভদ্রলোককে জোরপূর্বক নামিয়ে চারজন গুণ্ডা উঠে অটো চালানো শুরু হয়ে গেলো! ভদ্রা থেকে রেলস্টেশন পর্যন্ত রাস্তা মোটামুটি নির্জন, ইচ্ছামত সেই চারজন আমাকে স্পর্শ করা শুরু করলো।

হাজারবার অটো থামানোর জন্য চিৎকার করার পরও অটোওয়ালা পশুর মত হাসতে থাকলো….! পরে নগরভবনের সামনে পুলিশ দাঁড়িয়ে থাকতে দেখে ভয় পেয়ে তারা অটো থেকে ধাক্কা মেরে আমাকে ফেলে দিয়ে দ্রুত চলে গেলো!!! যতক্ষণে নিজের পায়ে দাঁড় হতে পেরেছি, ততক্ষণে অটো বহুদূর….” কাহিনীটা শুধু শেয়ার করলাম। এইটা বাংলাদেশ, কোনো বিচারের আশা আমি করছিনা। বি.দ্র: অনেকের মনে প্রশ্ন থাকতে পারে আমার পোশাক কি ছিল? সাধারণ বাঙালি নারীর মতো সালোয়ার কামিজ!”

জানতে চাইলে নগরীর মতিহার থানার ওসি (তদন্ত) ওলিউর রহমান বলেন, ‘এ বিষয়ে এখনও আমাদেরকে কেউ কোনো অভিযোগ করেনি। তারপরও আমরা বিষয়টি জানার পর খোঁজ-খবর নিচ্ছি।’

মতিহার বার্তা ডট কম – ১৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply