শিরোনাম :
রাজশাহী মহানগরী সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার মহানগরীতে গাঁজা, ফেনসিডিল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার – ৪ তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১
মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, মানিকগঞ্জে ফার্মেসিকে জরিমানা

মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, মানিকগঞ্জে ফার্মেসিকে জরিমানা

মতিহার বার্তা ডেস্ক :মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বাস্তা বাজারে এক অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ৫১ ধারায় স্থানীয় ফাহিম মেডিক্যাল ও ইমন ফার্মেসিকে ৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া লাইসেন্স বিহীন গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে রাজিন এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় একই উপজেলার বলধারায় এজে মেটাল (সিসার কারখানা) সাময়িকভাবে বন্ধ রাখারও নির্দেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল এই অভিযান পরিচালনা করেন।

এদিকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মাসুম আরেফিন বলেন, চলমান ভোজলবিরোধী অভিযান আরও জোরদার করা হবে। শুধু নির্দিষ্ট দিবস বা উপলক্ষ নয়, যখনই অনিয়মের তথ্য পাওয়া যাবে, তখনই ব্যবস্থা নেওয়া হবে। আমরা এতটুকু নিশ্চয়তা দিতে পারি যে, যতদিন পর্যন্ত গ্রাহক হয়রানি ও আইন লঙ্ঘন বন্ধ না হবে, ততদিন আমাদের অভিযান বন্ধ হবে না, বরং দিন দিন তা আরও বাড়বে। এটা আমাদের জন্য ইতিবাচক দিক যে, এসব অভিযানের কারণে গ্রাহক, ব্যবসায়ীসহ আপামর জনগণের মধ্যেও সচেতনতা বাড়ছে ও তারা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে উঠছেন।

মতিহার বার্তা ডট কম – ২২ আগস্ট, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply