শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে আমেরিকান নাগরিকের ভ্যানিটি ব্যাগ চুরি” উদ্ধারে পুলিশ

রাজশাহীতে আমেরিকান নাগরিকের ভ্যানিটি ব্যাগ চুরি” উদ্ধারে পুলিশ

এসএম বিশাল: রাজশাহী রেলওয়ে স্টেশনে আমেরিকান নাগরিক সানজিদা (৩৫) নামের একটি মেয়ের ভ্যানিটি ব্যাগ চুরির অভিযোগ উঠেছে।

সানজিদা একজন শারীরিক প্রতিবন্ধী তিনি গোদাগাড়ী উপজেলার সাবেক কর্নেল আব্দুল্লা আল ওয়াহেদ এর মেয়ে এবং কুষ্টিয়া জেলার আব্দুল আলিমের স্ত্রী।গতকাল বুধবার সন্ধা সাড়ে ৭ টার দিকে স্টেশনের মেইন গেটের সামনে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

জানজিদা দাবি করে বলেন, গতকাল সন্ধা ৭টা ১০ মিনিটের সময় ট্রেন থেকে তিনি নামেন, পরে স্টেশনের মেইন গেটে আটোতে উঠার সময় তার ব্যাগটি কেউ বা কাহারা চুরি করে নিয়ে যায়।

চুরি হওয়া ব্যাগের মধ্যে বাংলাদেশী ২ লাখ ৮০ হাজার টাকা, ৩ হাজার ইউএস ডলার এবং জুয়েলারি সামগ্রীসহ আমেরিকান পাসপোর্ট ছিলো বলেও জানান তিনি।

কিন্তু সিসি টিভি ফুটেজে দেখা গেলো ভিন্ন চিত্র, তাতে দেখা যাচ্ছে সানজিদা ওয়াকোরের উপর ভর করে হাটছেন, এবং তার  স্বামীর পিঠ ব্যাগ ছাড়া কোন ব্যাগ দেখা যায়নি তাদের হাতে।

শেষে আটোতে উঠার সময় কাউকে তাদের ব্যাগ নিতেও দেখা যায়নি। এ নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে ব্যাগটি চুরি হলো কোথায় ? এ দিকে ঘটনার পর থেকে সানজিদার ব্যাগটি উদ্ধারে ব্যাপক তৎপর রয়েছে পুলিশ।

মতিহার বার্তা ডট কম – ২১  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply