শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে মেয়েকে ধর্ষণ চেস্টা: সৎ বাবা আটক

রাজশাহী নগরীতে মেয়েকে ধর্ষণ চেস্টা: সৎ বাবা আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে সৎ মেয়ে (২৮)কে জোর পূর্বক ধর্ষনের অভিযোগে কাজিম উদ্দীন কাচু (৪৮) নামের এক ধর্ষক পিতাকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে নগরীর মতিহার থানাধিন তালাইমারী বাদুরতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত কাচু ওই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

স্থানীয়রা জানায়, একাধিক মাদক মামলার আসামী কাঁচু ও তার স্ত্রী। তারা দু’জনেই জেলহাজতে ছিল। সম্প্রতী কাঁচু জেল থেকে বেরিয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাঁচু তার সৎ মেয়ের দরজায় ধাক্কা দিয়ে ডাকে। এ সময় তার মেয়ে দরজা খুল্লে কাঁচু তার সৎ মেয়েকে অসৎ উদ্দেশ্যে ধরে ফেলে। এরপর ধস্তা-ধস্তির এক পর্যায়ে কাঁচুর কাছ থেকে ছাড়া পেয়ে তার মেয়ে ঘরে ঢুকে দরজা লাগিয়ে নিজেকে রক্ষা করে।

কাচুঁর মেয়ে বলে, আব্বা রাতে আমার দরজায় ধাক্কা দিয়ে ডাকলে আমি দরজা খুলে দেই। এ সময় তিনি আমার হাত চেপে ধরে কু-প্রস্তাব দেয়। আমি রাজি না হলে আমার সাথে ধস্তা-ধস্তি শুরু করে। এক পর্যায়ে আমি নিজেকে ছাড়িয়ে ঘরে ঢুকে দরজা লাগিয়ে নিজেকে রক্ষা করি। তিনি আরো বলেন, এর আগে গত (১৯ আগস্ট) রাতে আমাকে জোরপূর্বক ধর্ষণ করেন তিনি। লজ্জা এড়াতে বিষটি আমি চেপে রাখি বলেও জানায় কাঁচুর মেয়ে।

এদিকে এ ঘটনা স্থানীয়দের মধ্যে জানাজানি হলে স্থানীয়রা কাঁচুকে আটক করে মতিহার থানায় খবর দেয়। খবর পেয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান , ওসি (তদন্ত) মোঃ ওলিউর রহমান, সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে ভিকটিমসহ কাঁচুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান রাজশাহীর সময়কে বলেন, কাঁচু তার মেয়েকে বৃহস্পতিবার দিবাগত রাতে জোর পূুর্বক ধর্ষণ করেছে। এই অপরাধে স্থানীয়রা কাঁচুকে আটক করে থানায় খবর দেয়। প্রাপ্ত খবরের ভিত্তিতে আমরা তাকে আটক করে থানায় নিয়ে আসি।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে, কাঁচুর মেয়ে তার এজাহারে স্বিকার করে গত (১৯ আগস্ট) দিবাগত রাতে তার সৎ পিতা কাঁচু তার ইচ্ছার বিরুদ্ধে তাকে জোরে পূর্বক ধর্ষণ করে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে একই কায়দায় ধর্ষণ চেষ্টা করে কাচু।

এ বিষয়ে মতিহার থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৯(১) ধারায় মামলা দায়ের পূর্বক বিকাল সাড়ে ৪টার দিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কাচুঁকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানায় ওসি।

মতিহার বার্তা ডট কম  ২২ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply