শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
খাগড়াছড়িতে সেনাবাহিনীর সাথে গোলাগুলি, নিহত ৩

খাগড়াছড়িতে সেনাবাহিনীর সাথে গোলাগুলি, নিহত ৩

মতিহার বার্তা ডেস্ক: খাগড়াছড়িতে সেনাবাহিনীর সাথে পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ এর ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত সেনাবাহিনীর গুলিতে ৩ জন সন্ত্রাসী নিহত হয়েছেন।

আজ সোমবার (২৬ আগস্ট) দুপুরের দিকে খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বরাদম গ্রামে ইউপিডিএফ সন্ত্রাসীদের একটি আস্তানায় সেনাবাহিনীর অভিযান চালালে এই ঘটনা ঘটে।

 এসময় বিপুল পরিমাণের অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত তিনজন ইউপিডিএফের কর্মী বলে জানা গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও অভিযান চলছে।

এর আগে গত ২৩ আগস্ট শুক্রবার সকাল ১০টার দিকে রাঙামাটির বাঘাইছড়ির সাজেক থানাধীন সীমানাছড়া এলাকায় আইনশৃংখলাবাহিনীর সাথে বন্দুকযুদ্ধে ইউপিডিএফ এর সশস্ত্র গ্রুপের সদস্য সুমন চাকমা নিহত হয়। সেনাবাহিনীর টহলের সময় গাড়ি লক্ষ্য করে গুলি করে সন্ত্রাসীরা।

এসময় সেনা সদস্যরাও পাল্টা গুলি ছুঁড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়,পরে সেখানে সুমন চাকমা ওরফে কসাই সুমন নামে এক সন্ত্রাসীর মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

আর গত ১৮ আগস্ট রাঙামাটির আরেক উপজেলা রাজস্থলীর গাইন্দ্যা ইউনিয়নের পোয়াইথুপাড়া এলাকায় সেনাটহলে সশস্ত্র হামলায় এক সেনাসদস্য নিহত এবং ২ জন আহত হয়েছিলো।

মতিহার বার্তা ডট কম ২৬   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply