শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রুয়েট ছাত্রীকে লাঞ্ছিত করার অপরাধে বখাটে আটক

রুয়েট ছাত্রীকে লাঞ্ছিত করার অপরাধে বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক : আলোচিত রুয়েট ছাত্রীর দায়েরকৃত মামলার ঘটনার সাথে জড়িত মোঃ শামসু ডলার ওরফে সুমন (৩৫) নামের এক অটো-চালককে আটক করেছে পুলিশ।

গত সোমবার দিবাগত রাতে নগরীর রাজপাড়া থানাধিন -ভেড়ীপাড়া মোড় থেকে তাকে আটক করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এ অপরাধ কর্মকান্ডে ব্যবহৃত অটোবাইক(রেজিঃ নং-রা.সি.ক-খ-৮২৩) জব্দ করা হয়।

আটককৃত সুমন ওই এলাকার মৃত আমান উল্লাহর ছেলে।

আরএমপি’র মূখপাত্র, অতিঃ উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, প্রত্যক্ষদর্শী’র তথ্যের ভিত্তিতে জানা যায় সুমন ঘটনার সাথে সরাসরি সম্পৃক্ত ছিল। সুষ্ঠু তদন্তের স্বার্থে আটককৃত সুমনকে (সাত) দিনের পুলিশ হেফাজতে গ্রহণের আবেদন জানানো হবে। মামলাটির তদন্ত কার্যক্রম অব্যাহত আছে। এছাড়াও অন্যন্য আসামীদের আটকে অভিযান চলছে বলেও জানান তিনি। 

মতিহার বার্তা ডট কম ২৬   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply