শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
অপহরণ মামলার সাজাপ্রাপ্ত আসামী রাজশাহীতে আটক

অপহরণ মামলার সাজাপ্রাপ্ত আসামী রাজশাহীতে আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে জাব্বার (৬৫) নামের অপহরণ মামলার এককজন সাজাপ্রাপ্ত আসামী আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে নগরীর মতিহার থানাধিন মিজানের মোড় এলাকা থেকে তাকে আটক করে এএসআই আনোয়ার ও সঙ্গীয় ফোর্স। আটককৃত জাব্বার ওই এলাকার মৃত আব্দুস সোবহানের ছেলে।

এএসআই আনোয়ার জানায়, আটককৃত জাব্বার বিরুদ্ধে ১৯৯৪ সালে একটি অপহরণ মামলা রুজু হয়। ওই মামলায় বিজ্ঞ আদালত কতৃক তার দুই বছরের সশ্রম কারাদন্ড হয়। কিন্তু তিনি আদালতে হাজির না হয়ে পলাতক ছিলেন।

সেই মামলায় তাকে আটক করে আজ মঙ্গলবার দুপুর ১২টায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় এএসআই।

মতিহার বার্তা ডট কম ২৬   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply