শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী পুঠিয়ায় গাঁজা ব্যবসায়ী আটক

রাজশাহী পুঠিয়ায় গাঁজা ব্যবসায়ী আটক

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় রবিউল ইসলাম (৩২) নামে এক গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। গতকাল সোমবার রাত্রি ১১টার সময় তাকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়।

আটক গাঁজা ব্যবসায়ী রবিউল উপজেলার বানেশ্বর ইউনিয়নের খুঁটিপাড়া গ্রামের আক্কাস মন্ডলের ছেলে। বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানা পুলিশ রবিউলের বাড়িতে অভিযান চালানো হয়।

সে সময় ঘটনাস্থলে রবিউলের কাছে ২ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। পরে তাকে থানায় সোপর্দ করা হয়।

এ বিষয়ে থানায় আটক রবিউলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়।

মতিহার বার্তা ডট কম ২৬   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply