শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, স্কুলছাত্রীর স্তন কেটে নিল যুবক

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, স্কুলছাত্রীর স্তন কেটে নিল যুবক

মতিহার বার্তা ডেস্ক: গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নৃশংস এক ঘটনা ঘটিয়েছে আশিক নামে এক বখাটে যুবক।

ঘরে ঢুকে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক মেধাবী ছাত্রীর স্তন কেটে দিয়েছে ওই  বখাটে। গত রোববার (২৫ আগস্ট) উপজেলার নাকাইহাট ইউনিয়নের রামপুরা গ্রামে এই নৃশংসতম ঘটনাটি ঘটে।

গুরুতর জখম হওয়া ওই ছাত্রী বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। হাসপাতালের তত্ত্বাবধায়ক জানান, ‘মেয়েটির বুকে ৩২টি সেলাই দিতে হয়েছে।’

এমন নৃশংস ঘটনায় পুলিশ বখাটে আশিক ও তার সহযোগী আজাদুলের মা রমেলা বেগমকে গ্রেফতার করেছে।

স্কুলছাত্রীর এক আত্মীয় জানান, সন্ত্রাসী আশিক প্রায়ই মেয়েটিকে উত্যক্ত করতো। প্রেম না করলে তার বাপকেও মেরে ফেলার হুমকি দেয় সে। কিন্তু এতে ‘আশিক বাহিনী’ নামে সন্ত্রাসী গ্রুপের নেতা আশিককে ভয় না পেয়ে মেয়েটি বাড়িতে গিয়ে হুমকির বিষয়টি তার পরিবারের সদস্যদের কাছে খুলে বলে। পরে তার আত্মীয়-স্বজনরা বিষয়টি আশিকের পরিবারকে জানায়।

এতে ক্ষুব্ধ হয়ে আশিক গত রোববার রাতে তার এক সঙ্গীকে সঙ্গে নিয়ে ঘরের বেড়া ভেঙে মেয়েটির বুকে ছুরি চালিয়ে দেয়। এসময় মেয়েটির চিৎকারে প্রতিবেশিরা ছুটে এলে আশিকসহ ওই দুই বখাটে পালিয়ে যায়।

গাইবান্ধা জেলা সদর হাসপাতাল তত্ত্বাবধায়ক, ডা. মো. মাহফুজার রহমান জানান, ১২ বছরের এক কিশোরী হাসপাতালে ভর্তি রয়েছে। মেয়েটির শরীরের ওই অংশে ৩২টি সেলাই দিতে হয়েছে। সে গুরুতর আহত হলেও বর্তমানে তার অবস্থা আশঙ্কামুক্ত।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (এএসপি) আনোয়ার হোসেন বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে আশিকের জড়িত থাকার প্রমাণ পেয়েছি। সুত্র: সময়ের কন্ঠ

মতিহার বার্তা ডট কম ২৮   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply