শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সাংবাদিকদের ঐক্যবদ্ধতার বিকল্প নেই: সভাপতি বিএমএসএফ

সাংবাদিকদের ঐক্যবদ্ধতার বিকল্প নেই: সভাপতি বিএমএসএফ

মতিহার বার্তা ডেস্ক : ঢাকা ৩১ জানুয়ারি ২০১৯: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট বলেছেন, ঐক্যবদ্ধতাই সাংবাদিকদের মূল শক্তি। সকলকে ঐক্যবদ্ধ হয়ে এই পেশার দাবি ও মর্যাদা আদায় করতে হবে। অনৈক্য সাংবাদিক নির্যাতনের মূল কারন।

অধিকার আদায় করতে হলে ঐক্যবদ্ধতার বিকল্প নেই। আসুন ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায় করি। বৃহস্পতিবার রাত ৮টায় গুলশানে পিপলস নিউজ কার্যালয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদের ৪০তম জন্মদিন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর ও ভারতীয় স্যাটেলাইট টিভি চ্যানেল তারা টিভি নিউজের ব্যবস্থাপনা পরিচালক খালেকুজ্জামান চৌধুরী নবাব।

সভায় উপস্থিত ছিলেন বিএমএসএফ’র সহ-সভাপতি ও পিপলস নিউজের সম্পাদক নাজমা সুলতানা নীলা, বার্তা বাজার সম্পাদক নাসির উদ্দিন পাটওয়ারি, অনলাইন সম্পাদক পরিষদের যুগ্ম-আহবায়ক এস কে নাঈম , বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক সৈয়দ খায়রুল আলম, কেন্দ্রীয় সদস্য আকরাম হোসেন, ঢাকা জেলার সাংগঠনিক সম্পাদক আবু বকর তালুকদার ও কবির নেওয়াজ প্রমুখ।

উল্লেখ্য, আবুল কালাম আজাদ একাধারে একজন সাংবাদিক ও দক্ষ সংগঠক। তিনি বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি ‘অনলাইন সম্পাদক পরিষদ’র প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির আহবায়ক। ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকের ডাক পত্রিকার প্রকাশক ও সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ভারতীয় স্যাটেলাইট টিভি চ্যানেল ‘তারা টিভি নিউজ’র চীফ প্রোগ্রাম চীফ হিসেবে দায়িত্বে রয়েছেন। পাশাপাশি প্রবাসিদের সংগঠন ইন্টারন্যাশনাল মাইগ্রেন্ট ফাউন্ডেশন আইএমএফ’র হেড অব ইন্টারন্যাশনাল রিলেশনশীপ হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ সময় বিএমএসএফ, তারা টিভি, পিপলস নিউজ, বার্তা বাজার ও অনলাইন সম্পাদক পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
অনুষ্ঠান শেষে আবুল কালাম আজাদের কর্মময় জীবন আরো সফল হওয়ার আশাবাদ কামনায় দোয়া ও তবারক বিতরণ করা হয়।

মতিহার বার্তা ডট কম  ৩১ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply