শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সম্পত্তি নিয়ে ভাই-বোনের বিরোধ, মার খেলেন এসআই

সম্পত্তি নিয়ে ভাই-বোনের বিরোধ, মার খেলেন এসআই

মতিহার বার্তা ডেস্ক : লক্ষ্মীপুরের রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) মানিক বড়ুয়াকে মারধর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৩১ আগস্ট) রাতে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ল্যাংড়াবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। এ নিয়ে ল্যাংড়া বাজার ও আশপাশ এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত শান্ত, মামুন ও ফরহাদ নামে চারজনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, রায়পুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আওয়ামী লীগ নেতা গোলাম হায়দার চৌধুরী ও তার বোন হাসিনা বেগমের ৩০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছলি। ওই জমির মূল্য প্রায় কোটি টাকা। হাসিনা বেগমের অভিযোগের প্রেক্ষিতে সম্প্রতি ওই জমির একটি অংশে আদালত ১৪৪ ধারা জারি করেন। কিন্তু সেখানে থাকা একটি পরিত্যক্ত ঘরে শনিবার রাত ৮টার দিকে গোলাম হায়দারের ছেলে শান্ত কয়েকজনকে নিয়ে আগুন লাগিয়ে দেন।

খবর পেয়ে এসআই মানিক বড়ুয়া পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান। এ সময় শান্ত ও তার লোকজন ওই এসআইকে মারধর করে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত চারজনকে আটক করে।

আহত এসআই মানিক বড়ুয়া বলেন, কিছু বুঝে উঠার আগেই আমাকে মারধর করা হয়। এ ঘটনায় আটক চারজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, ঘটনাটি পর্যবেক্ষণ করা হচ্ছে। এ নিয়ে পরে বিস্তারিত কথা বলা হবে।

মতিহার বার্তা ডট কম  ০১ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply