শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী গোদাগাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

রাজশাহী গোদাগাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় এক আবু বক্কর (৪০) নামের এক পুলিশ সদস্যে নিহত হয়েছেন।

গতকাল শনিবার (৩১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার প্রেমতুলি পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্কর নওগাঁর মান্দা উপজেলার মাইনব মধ্যপাড়া গ্রামের তমির উদ্দীনের ছেলে।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে ১২ টার দিকে পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে দিয়ে দ্রুত গতিতে একটি মোটরসাইকেল প্রেমতলির দিকে যাওয়ার সময় দাঁড়িয়ে থাকা পুলিশ সদস্য আবু বক্করকে ধাক্কা দিলে রাস্তার পাশে ছিটকে পড়ে পায়ে ও মাথায় আঘাত পান তিনি।

ওই সময় তাকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি নিয়ে করা হয়। চিকিৎস্যাধীন অবস্থায় আজ রোববার সন্ধ্যা ৬টার দিকে আইসিইউতে মারা যান তিনি।

প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নিত্য পদ দাস বলেন, রাজশাহী পুলিশ লাইনে জানাজার নামাজ সম্পূর্ণ শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মতিহার বার্তা ডট কম  ০১ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply