শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজধানীতে ১শ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

রাজধানীতে ১শ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

মতিহার বার্তা ডেস্ক : ভারতীয় মাদক ব্যবসায়ীদের সঙ্গে যোগসাজশে সীমান্ত পেরিয়ে ঢাকায় গাঁজার চালান সরবরাহ করে আসছিলো বি-বাড়িয়া ও কুমিল্লা জেলার একটি মাদক ব্যবসায়ী চক্র। গাঁজা বিক্রির টাকা লেনদেন করত বিকাশসহ মোবাইল ব্যাংকিংয়ে। শনিবার (৩১ আগস্ট) রাত ৮টার দিকে রাজধানীর আব্দুল্লাপুর এলাকা থেকে ১০০ কেজি গাঁজা ও প্রাইভেট কারসহ এমনই একটি চক্রের ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি-উত্তর)। গ্রেপ্তারকৃতরা হলেন- প্রাইভেটকার চালক জাহিদ হোসেন (৩৫), রাব্বি বেপারি (২৫), জহিরুল ইসলাম (২৪) ও সুর্বনা কানিজ (২২)।

ডিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) এডিসি ওবায়দুর রহমান জানান, গ্রেপ্তারকৃতরা সীমান্তবর্তী জেলা বি-বাড়িয়া ও কুমিল্লা থেকে গাঁজা কিনে ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী জেলা গাজীপুর, ময়মনসিংহসহ অন্য জেলায় পাইকারি মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিল।

গোয়েন্দা পুলিশের বরাতে তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা বি-বাড়িয়া ও কুমিল্লা জেলায় বসবাসকারী গাঁজা ব্যবসায়ীরা ভারতীয় মাদক ব্যবসায়ীদের সঙ্গে সীমান্তে সরাসরি অথবা মোবাইল ফোনে যোগাযোগ করে ত্রিপুরা রাজ্যের বিভিন্ন স্থান থেকে গাঁজা সংগ্রহ করে। এরপর তা সীমান্তবর্তী গোপনীয় স্থানে লুকিয়ে মজুত রাখে। পরে সুবিধা মতো সময়ে দেশে এনে বিভিন্ন জেলায় পাইকারি বিক্রি করে আসছিল। এ ক্ষেত্রে তারা বিকাশ অথবা অন্য কোনো মাধ্যমে টাকা লেনদেন করত। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় মামলা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০২ সেপ্টেম্বর, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply