শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাবি’তে ১২ জন জুয়াড়ী আটক, সবাই রাবি কর্মচারী

রাবি’তে ১২ জন জুয়াড়ী আটক, সবাই রাবি কর্মচারী

আটককৃতদের তদবিরে থানার সামনে ভির

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অভ্যান্তরে কর্মচারী ক্লাবে জুয়া খেলার সময় ১২ জুয়াড়ী আটক করেছে পুলিশ। আটককৃতরা সবাই রাবি’র কর্মচারী।

আজ সোমবার সন্ধার পর জুয়া খেলা অবস্থায় তাদের হাতেনাতে আটক করেন মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাজিজুর রহমান ও সঙ্গীয় ফোর্স। পরে তাদের থানায় নিয়ে এসে থানা হাজতে রাখা হয় ।

আটককৃত রাবি কর্মচারীরা হলো: ওহিদ, আজিবার ভুট্টু, আব্দুর রহমান, আব্দুর রাজ্জাক, সোয়েব, সাইদুল, সেলিম, গৌর সরকার, বোরহান, বাবু ও হাসমত।

এ নিয়ে তাদের ছাড়াতে শতাধিক লোকজনে ভিড় মতিহার থানা গেইটের সামনে। থানার ভেতরেও তাদের ছাড়াতে রাবি শ্রমিক নেতা ও আটকৃতদের সহকর্মীদের দৌঁড় ঝাঁপ ও তদবির করতে দেখা গেছে।

নাম প্রকাশ না করার শর্তে রাবি’র একাধিক কর্মচারী জানান, গত কয়েক বছর যাবত জুয়ার বোর্ডে চড়া সুদে টাকা দেওয়া থেকে শুরু করে ফেন্সিডিল ইয়াবা বিক্রি সবই হয় সেখানে। আর এ জুয়ার বোর্ড পরিচালনা করেন, রাবি প্রশাসন ভবনের কর্মচারী বাবু ও সমাজ-বিজ্ঞান ভবনের কর্মচারী সুমন। বর্তমানে এরা দু’জনই কর্মচারীদের সংসার ধ্বংসের কারিগর।

তারা আরো বলেন, এরা দু’জনের জুয়ার বোর্ডে সর্বশান্ত হয়েছে অনেক পরিবার। আবার অনেকে সুদে জর্জারিত হয়ে ঠিকমতো সংসার চালাতেও পারেননা। শুধু তাই নয় জুয়াড়ী কর্মচারীদের অধিকাংশই মাদককাশকক্ত।

এ বিষয়ে জানতে মতিহার থানারি অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাজিজুর রহমান জানান, আটককৃতরা সবাই রাবির কর্মচারী। তবে রাবি থেকে এখনো (রাত-সাড়ে ৯টা) কোন সিদ্ধান্ত আসেনি। দেখা যাক কি সিদ্ধান্ত আসে। বিস্তারিত পরে জানানো হবে।

মতিহার বার্তা ডট কম – ০২ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply