শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাগমারায় গ্যাসের ট্যাবলেট খেয়ে দুই সন্তানের জনকের আত্মহত্যা

বাগমারায় গ্যাসের ট্যাবলেট খেয়ে দুই সন্তানের জনকের আত্মহত্যা

Exif_JPEG_420

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নের সুজন পালশা গ্রামের তাছির উদ্দীনের ছেলে গোলাম রহমান ( ৩৭ )
কীটনাশক গ্যাস ট্যাবলেট খেয়ে  আত্মহত্যা করেছেন। মঙ্গল বার বেলা আড়াই টার সময় কুটি বাড়ী গ্রামে তার নিজ বোনের বাড়িতে যায়। সেখানে  তোফাজ্জল নামের এক ব্যাক্তির কাছ থেকে টাকা নিতে।

  তোফাজ্জল টাকা দিতে ব্যাত্থ হলে বাড়ী চলে আসেন রাত এগারোটার সময় তার শরিলে অস্হতার ভাব দেখা যায়। তার চিকিৎসার জন্য রাজশাহীতে নিয়ে যাওয়ার সময় বিদল পুর রাস্তায় গাড়িতে মারা জান। বিষয়টি নরদাশ ইউনিয়নে  সুজন পালশা ৭ নাং ওয়াডের ইউপি সদস্য আলতাব হোসেনকে

জানান আলতাব হোসেন চেয়ারম্যান থানা পুলিশকে না জানিয়ে দুতো দাফন কাফনের কাজ শেষ করতে বলেন। লাশটি গোসল করিয়ে কাপনের কাপুড় পরিয়ে জানাজার জন্য রেডি।

বুধবার এগারোটা সময় খবর পেয়ে হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রর  ইনর্চাজ  শ্রী হিরেন্দ্রনাথ প্রামানিক সঙ্গীফোরস নিয়ে লাশটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেন্সি বিভাগে পাঠান।এলাকা সুএে জানাযায় গোলাম রহমান বাইগাছা গ্রামের একটি সমবায় সমতির থেকে চার লক্ষ টাকা ঋিন গ্রহন করেন।

এই সমবায় সমেতিটি আগামী ১০/০৯/১৯ ইং তারিখে ভাঙ্গা হবে সে টাকা ফেরত দিতে হবে এই টাকা ফেরত দিতে না পারায় আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে ধারনা করছেন এলাকাবাসি।

এই বিষয়ে বাইগাছা গ্রামের সমবায় সমেতির সভাপতি আবুল কালাম আজাদের কাছে জানতে চাইলে  সাংবাদিকের সাথে কথা বলতে রাজি নয়। এবং তার ব্যবহিত মোবাইল ফোনে কল করলে রিচিব করেনাই। এই সমবায় সমেতির নাই কোন রেজিঃ নাম্বার নাই কোন পাশ বই নাই কোন অফিস তারা সুদের ব্যবসা করেন।

হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ইনর্চাজ শ্রী হিরেন্দ্রনাথ    জানান  এই ঘটনায় বাগমারা থানায় একটি ইউ ডি ডি মামলা করা হয়েছে আত্মহত্যার কারন ক্ষতিয়ে দেখা হচ্ছে।

মতিহার বার্তা ডট কম – ০৪ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply