শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
কক্সবাজারে এনজিও কার্যালয় থেকে বিপুল পরিমান দেশীয় রামদা উদ্ধার

কক্সবাজারে এনজিও কার্যালয় থেকে বিপুল পরিমান দেশীয় রামদা উদ্ধার

মতিহার বার্তা ডেস্ক : কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী শিবিরে সরবরাহের জন্য বেসরকারি সংস্থা শেডের কার্যালয়ে মজুত করে রাখা দুই হাজারের বেশি দা-ছুরিসহ কয়েক হাজার সামগ্রী জব্দ করা হয়েছে।

এনজিও কর্মকর্তারা মজুতের নথিপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় এগুলো জব্দ করা হয়েছে। উখিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে গোপন খবরের ভিত্তিতে উপজেলার মালভিটা এলাকায় শেডের কার্যালয়ে অভিযান চালিয়ে এগুলো জব্দ করা হয়। এসব সামগ্রীর মধ্যে রয়েছে, ১৭০০ রামদা, ৪০০ ছোরা, ১১০০ হাতুড়ি, ১২০০ হাতকরাত, ১২০০ তার কাটার প্লাস, ২২০০ বেলচা, রশি ও ইত্যাদি।

ফখরুল ইসলাম বলেন, রোহিঙ্গা শরণার্থী শিবিরে এগুলো বিতরণের অনুমোদন রয়েছে কিনা তার অনুকূলে নথিপত্র দেখাতে সংস্থাটির সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে। দেখাতে ব্যর্থ হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তবে সংস্থাটির লোকজন জানিয়েছেন, এগুলো আন্তর্জাতিক অভিবাসন সংস্থা আইওএম-এর অর্থায়নে রোহিঙ্গাদের মধ্যে সরবরাহের জন্য মজুত করেছিলেন তারা। এগুলো জব্দ করে উপজেলা প্রশাসনের কার্যালয়ে রাখা হয়েছে। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ০৬ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply