শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে আনসার-ভিডিপি কমান্ডার জনতার হাতে আটক

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে আনসার-ভিডিপি কমান্ডার জনতার হাতে আটক

মতিহার বার্তা ডেস্ক : বরিশালের উজিরপুর উপজেলার বাহেরঘাট গ্রামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে (১০) ধর্ষণের চেষ্টাকালে জল্লা ইউনিয়নের আনসার-ভিডিপি কমান্ডার আলম মোল্লাকে (৫৫) আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার দুপুরে বাহেরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি দোকানে এ ঘটনা ঘটে। আটক শাহ আলম মোল্লা বাহেরঘাট গ্রামের মৃত তেলাম হোসেন মোল্লার ছেলে ও জল্লা ইউনিয়নের আনসার-ভিডিপি কমান্ডার।

স্থানীয়রা জানান, বাহেরঘাট গ্রামে দিনমজুরের মেয়ে ও বাহেরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রী সকালে স্কুলে যায়। দুপুর সাড়ে ১২টার দিকে ছাত্রী শ্রেণিকক্ষের বাইরে যায়। এ সময় ছাত্রীর হাতে ১০ টাকা দিয়ে আলম মোল্লা স্কুলের পাশেই শাহ আলম মোল্লার লন্ড্রির দোকানে নিয়ে যায়।

বিভিন্ন কথা বলার একপর্যায়ে দোকানের দোতলায় ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায় আলম মোল্লা। এ সময় চিৎকার দেয় ছাত্রী। চিৎকার শুনে স্থানীয় জনতা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উজিরপুর মডেল থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আলম মোল্লাকে আটক করে থানায় নিয়ে যায়।

উজিরপুর থানা পুলিশের ওসি শিশির কুমার পাল বলেন, শাহ আলম মোল্লাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা থানায় মামলা করেছেন।

মতিহার বার্তা ডট কম  ০৬ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply