শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রানুর গান নিয়ে এবার বিরুপ মন্তব্য করলেন লতা মঙ্গেশকর

রানুর গান নিয়ে এবার বিরুপ মন্তব্য করলেন লতা মঙ্গেশকর

বিনোদন ডেক্স: রানু মণ্ডলের গানে অভিভূত অনেকেই। স্টেশনে বসে গাওয়া গান ভাইরাল হওয়ার পর থেকে হিমেশ রেশমিয়ার সঙ্গে স্টুডিওতে। পুরো জার্নিটা এখন আর জানতে বাকি নেই সোশ্যাল মিডিয়ার দৌলতে। এবার সেই রানুকে নিয়েই মুখ খুললেন খোদ লতা মঙ্গেশকর। তাঁর গাওয়া ‘পেয়ার কা নাগমা’ গানেই ভাইরাল হয়েছেন রানু।

সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে লতা বলেন, ‘আমার নাম বা কাজের জন্য যদি কারও কোনও উপকার হয়ে থাকে, তাহলে আমি নিজেকে ভাগ্যবতী মনে করব।’

সেইসঙ্গে লতা মঙ্গেশকর এও বলেন, ‘নকলের স্থায়িত্ব কিন্তু বেশিদিন নয়।’ অর্থাৎ অন্য কারও গান না গেয়ে নিজের গান গাইলে তবেই সাফল্যে পৌঁছনো যায় বলে উল্লেখ করেছেন এই প্রবাদপ্রতিম শিল্পী।

লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কি নাগমা হে’ গানেই ফেসবুকে ঝড় তুলেছিলেন রানু। এরপর সেই রানু তাঁর গলার মতই নিজেও সুন্দর হয় ওঠেন। মুম্বইয়ের একটি রিয়েলিটি শো’তে গান গাওয়ার আমন্ত্রণও পান রানু। তারপর হিমেশ রেশমিয়ার সঙ্গে স্টুডিও গান গেয়েছেন রানু। তাঁর পরের ছবিতে প্লেব্যাক করবেন বাংলার এই গায়িকা।

হিমেশের ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-ছবির তিন তিনটি গানে শোনা যাবে রানু মণ্ডলের গলা। রানুর গলায় গাওয়া ‘আশিকী ম্যায় তেরি’ গানটি ৩৬চায়না টাউনের জন্য হিমেশের গাওয়া ‘আশিকী ম্যায় তেরি’ গানেরই নতুন ভার্সন। এই গানটিতেও রানু মণ্ডলের সঙ্গে গেয়েছেন হিমেশ রেশমিয়া নিজেই।

মুম্বইয়ের বাবুল মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। স্বামী মারা যাওয়ার পর তিনি আশ্রয় নেন রানাঘাটে রেলস্টেশনে। সেখানেই গান গাইতেন তিনি।

মতিহার বার্তা ডট কম  ০৬ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply