শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
কারাগারে বন্ধুকে গাঁজা দিতে গিয়ে আটক সরবরাহকারী

কারাগারে বন্ধুকে গাঁজা দিতে গিয়ে আটক সরবরাহকারী

মতিহার বার্তা ডেস্ক: সাহসী বন্ধু বটে। মাদক মামলায় কারাগারে থাকা বন্ধুকে গাঁজা সরবরাহ করতে গিয়ে ধরা পড়েছে হাসান ইসলাম নয়ন নামে এক যুবক। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। শুক্রবার বিকেলে যশোর কেন্দ্রীয় কারাগারে এ ঘটনা ঘটেছে। আটক নয়ন যশোর শহরের নীলগঞ্জ তাতীপাড়া এলাকার শহিদুল ইসলাম শহিদের ছেলে।

যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার (কারাধ্যক্ষ) আবু তালেব জানান, শুক্রবার বিকেলে নয়ন নামে এক যুবক গাঁজা নিয়ে কারাগারে প্রবেশের সময় ধরা পড়েছে। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

 জানা যায়, হাসান ইসলাম নয়ন স্প্রীংপাতির দোকানে কাজ করে। আর তার বন্ধু একই এলাকার মহাদেবের ছেলে রুদ্র। কয়েকদিন আগে ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের হাতে আটক হয় রুদ্র। বর্তমানে যশোর কেন্দ্রীয় কারাগারে আটক রয়েছে। শুক্রবার বিকেলে বন্ধু রুদ্রের জন্য ৪০ গ্রাম গাঁজা কিনে নিয়ে যশোর কেন্দ্রীয় কারাগারে দেখা করতে যায়। কিন্তু কারা ফটকের সামনে গেলেই কারারক্ষীরা তাকে দাঁড় করিয়ে কাছে কিছু আছে কিনা জানতে চান। কিছুই নেই বলে দাবি করে নয়ন। ফলে তল্লাশি করা হয় তার পরিহিত প্যান্টের পকেট। এক পর্যায় পকেটেই পাওয়া যায় ৪০ গ্রাম গাঁজা। সঙ্গে সঙ্গে কারারক্ষীরা থানা পুলিশকে অবহিত করেন।

যশোর কোতোয়ালি থানা পুলিশের এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এসময় নয়নের ঘনিষ্ট বন্ধু রুদ্র বলে জানায়। তাকে দেখার জন্য এবং সেবনের জন্য কিছু গাঁজা নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করেছে। কোতোয়ালি মডেল থানা পুলিশের এসআই জিয়াউর রহমান জানান, আটক নয়নের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা ডট কম – ০৬ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply