শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
আইসক্রিম ভ্যানে মদের চালান আটক

আইসক্রিম ভ্যানে মদের চালান আটক

মতিহার বার্তা ডেস্ক: মুন্সীগঞ্জে আইসক্রিমের ভ্যানে লুকিয়ে মাদক পাচারের সময় দুজনকে আটক করেছে র‌্যাব ১১।

গতকাল বৃহস্পতিবার গভীর রাত সোয় ১১টার দিকে শহরের জগদ্ধাত্রীপাড়া মোড় থেকে তাদের আটক করা হয়।

 আটকরা হলেন- শহরের খালইষ্ট এলাকার লিয়াকত হোসেন ও ভ্যানচালক সোহরাব। এসময় তাদের কাছ থেকে  স্কটল্যান্ডে প্রস্তুতকৃত সাতটি মদের বোতল উদ্ধার করা হয়।

র‌্যাব-১১  সিপিসি-১ এর পুলিশ সুপার এনায়েত হোসেন মান্না জানান, গোপন সংবাদে সন্ধ্যা থেকেই মুন্সীগঞ্জ শহরের থানা সংলগ্ন জগদ্ধাত্রীপাড়া রাস্তায় নজরদারি রাখা হয়। রাত সোয়া ১১টার দিকে সন্দেহ হওয়ায় রাস্তায় একটি আইসক্রিমের ভ্যানের ভেতর তল্লাশি চালিয়ে সাতটি মদের বোতল উদ্ধার করা হয়। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

এদের মধ্যে লিয়াকত চারটি মাদক মামলাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক বিক্রিতে ব্যবহৃত আইসক্রিম ভ্যান জব্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০৬ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply