শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী স্টেশনে মাদক ব্যবসায়ীর মলদারে ইয়াবা ও হেরোইন উদ্ধার

রাজশাহী স্টেশনে মাদক ব্যবসায়ীর মলদারে ইয়াবা ও হেরোইন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে হেরোইন ও ইয়াবাসহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ রোববার বিকেলে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে তাদের আটক করেন এএসআই কামরুজ্জামান ও সঙ্গীয় ফোর্স ।

এ সময় তাদের নিকট থেকে ৫০ গ্রাম হেরোইন ও ১০০ পিচ ইয়াবা উদ্ধার ককরা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো নগরীর কাশিয়াডাঙ্গা থানাধিন গুড়িপাড়া এলাকার বিশুর ছেলে মোস্তাক হোসেনের (৩৫) ও একই  এলাকার মৃত এনামুলের ছেলে এহসারুল ইসলাম (৩৫) ।

কাশিয়াডাংঙ্গা থানার অফিসার ইনচার্জ মনসুর রহমান আরিফ জানান, রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালায় এএসআই কামরুজ্জামান ও সঙ্গী ফোর্স। এ সময় আটককৃতদের এহসারুল ইসলামের মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে সিটের নিচে থেকে ৫০ গ্রাম হেরোইন পাওয়া যায়। একই সঙ্গে মোটরসাইকেল আরোহী গুড়িপাড়া এলাকার বিশুর ছেলে মোস্তাক হোসেনের শরীর তল্লাশী করে তার মলদারের স্থান থেকে ১০০ পিচ ইয়াবা পাওয়া যায়।

তিনি আরো বলেন , আটককৃতরা স্থানীয় একটি প্রভাবশালী মাদক সিন্ডিকেটের ছাত্রছায়ায় মাদক ব্যবসায় জড়িত। তাদের রিমান্ডে নিয়ে ওই সিন্ডিকেটের হোতাদের আইনের আওতায় আনা হবে বলে জানায় পুলিশ।

মতিহার বার্তা ডট কম – ০৮ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply