শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
হিজড়া সেজেও রক্ষা হলো না, ১০ বছর পর মাদকের আসামিকে ধরলো পুলিশ

হিজড়া সেজেও রক্ষা হলো না, ১০ বছর পর মাদকের আসামিকে ধরলো পুলিশ

মতিহার বার্তা ডেস্ক: দশ বছর আগে ১০০ গ্রাম গাঁজাসহ রাজধানীর নিউমার্কেট থানা পুলিশের হাতে ধরা পড়েছিলেন মাদক ব্যবসায়ী মো: সুমন (৩১)। ওই সময় তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়।

পরবর্তী সময়ে তিনি আদালত থেকে জামিন নিয়ে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হিজড়া দলে যোগ দেন। আত্মগোপনের উদ্দেশ্যে চেহারার পাশাপাশি নিজের নামও পাল্টে ফেলেন সুমন। কিন্তু তাতেও রক্ষা হলো না, অবশেষে পুলিশের জালে আটকে পড়েছেন তিনি।

 রোববার (০৮ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে রাজধানীর নীলক্ষেত বই মার্কেটের সামনে অভিযান চালিয়ে সুমনকে আটক করে নিউ মার্কেট থানা পুলিশের একটি দল। অভিযানে নেতৃত্ব দেন নিউ মার্কেট থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আনসার মাহমুদ (আলী)।

আটককৃত আসামি সুমন নিউ মার্কেট ১ নং গেট এলাকার (ভাসমান) সহিদের পুত্র। হিজড়া দলে যোগ দেওয়ার পর তিনি বৃষ্টি হিজড়া পরিচয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় থাকতেন।

মামলা সূত্রে জানা যায়, ২০০৯ সালের ১৬ জুলাই রাত ৮টার দিকে বিভাগীয় রেইডিং পার্টি নিয়ে নিউ মার্কেট ১ নং গেটের সামনে ফুটপাতের উপর আসামি সুমনকে ঘেরাও করে দেহ তল্লাশী করা হয়। এসময় তার প্যান্টের প্যাকেট থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ সুমনকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করে আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। পরবর্তী সময়ে তিনি আদালত থেকে জামিন নিয়ে হিজড়া দলে যোগ দিয়ে আত্মগোপনের চলে যান।

জানা যায়, উক্ত মাদক মামলায় ২০১৭ সালের ডিসেম্বরে আদালত আসামি সুমনকে ৬ মাসের সাজা ও ৫০০ টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদন্ড প্রদান করেন। তবে আসামি পলাতক থাকায় ২০১৮ সালের ২ জানুয়ারি তার বিরুদ্ধে সাজা পরোয়ানা জারি করেন। রায়ের পর সে ২০ মাস ছদ্মবেশে ছিল। তবে অবশেষে পুলিশের হাতে আটক হয়েছেন মাদক ব্যবসায়ী সুমন।

সোমবার (০৯ সেপ্টেম্বর) বিকালে নিউ মার্কেট থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আনসার মাহমুদ (আলী) বলেন, দুই বছর আগে দায়িত্ব পাওয়ার পর থেকেই আমি সুমনকে ধরতে মাঠে নামি। বিভিন্ন স্থানে খোঁজখবর নিয়ে জানতে পারি আসামি সুমন বৃষ্টি হিজড়া সেজে ঘুরে বেড়াচ্ছে। পরে তাদের দলনেতাদের সঙ্গে যোগাযোগ করে নিশ্চিত হই বৃষ্টি হিজড়াই সেই মাদক মামলার আসামি।

তিনি বলেন, পুলিশের চোখ ফাঁকি দেওয়ার জন্য সুমন হিজড়া দলে ঘুরে বেড়াতেন। দেড় বছর আগে হাইকোর্টের সামনে তাকে আটক করতে গেলে জামা-কাপড় খুলে দৌড়ে পালিয়ে যায়। তারপর থেকে সে আত্মগোপনে ছিল।

জানতে চাইলে নিউ মার্কেট থানার ওসি ওপারেশন মো: শের আলম  বলেন, দীর্ঘদিন পলাতক থাকার পর গতকাল রাতে মাদক মামলার আসামি সুমনকে আটক করে পুলিশ। আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০৯ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply