শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে ডাকাতির অর্থসহ ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

রাজশাহীতে ডাকাতির অর্থসহ ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :  রাজশাহী নগরীতে ডাকাতির অর্থসহ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার তাদের নিকট থেকে ডাকাতি করা অর্থ উদ্ধার করে আদালতে প্রেরণ করেছে কাটাখালী থানা পুলিশ ।
গ্রেফতারকৃতরা হলেন, রুবেল, নুরু, টিপু এবং মুশফিকুর রহমান।

জানতে চাইলে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বলেন, গত ৬ সেপ্টেম্বর রাতে নগরীর উপকণ্ঠ কাপাশিয়া এলাকায় একটি ওষুধ কোম্পানীর গাড়িতে পরিকপ্লিত ভাবে ডাকাতি করে ডাকাত দল। এ সময় তারা কোম্পানীর প্রতিনিধির কাছে থাকা প্রায় ৩ লাখ ২৮ হাজার টাকা, ব্যবহৃত মোবাইল ফোন এবং হাতে থাকা সোনার আংটি ছিনিয়ে নেয়। এ ঘটনার পর কোম্পানীর প্রতিনিধি শামীম পারভেজ কাটাখালি থানায় একটি মামলা দায়ের করেন। মামলার এজহারসূত্রে আমরা বিভিন্ন স্থানে খোঁজ নিতে থাকি। কোম্পানীর ওই প্রতিনিধির মোবাইল নম্বরের সিরিয়াল আমরা ট্রেস করার ব্যবস্থা করি। পরে জানতে পারি সেই মোবাইলটি মহিষবাথান এলাকার নুরু নামক একজন ব্যবহার করছে। পরে সেখানে গিয়ে আমরা নুরুকে আটক করি। নুরুর কাছে থেকে ডাকাতির ভাগের অর্থ বাবদ ৩০ হাজার টাকা উদ্ধার করি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুরু রুবেল নামক ডাকাত দলের এক সদস্যের কথা বলে এবং একটি গাড়ীর বর্ণনা দেয়। নগরীর লক্ষীপুর সংলগ্ন জিপিও এর সামনে রাত ভর অপেক্ষা করে ভোরের দিকে রুবেলকে আটক করি। তাকে জিজ্ঞাসাবাদের পর রুবেল ওই ওষুধ কোম্পানীর ড্রাইভার টিপুর তথ্যের ভিত্তিতেই ডাকাতি হয়েছে বলে জানায়। পরে আমরা জিজ্ঞাসাবাদের জন্য টিপুকে আটক করি। টিপুর কাছে পরিকল্পনার কথা জানতে পারি এবং তার কাছে থাকা ডাকাতির অর্থের ভাগ বাবদ ৫০ হাজার টাকার মধ্যে ৪৭ হাজার টাকা উদ্ধার করি। এরপর ক্রমেই জিজ্ঞাসাবাদে মুশফিকুর রহমানকে গ্রেফতার করি। পরে তাদের কাছে প্রাপ্ত টাকা, মোবাইল এবং ডাকাতির সাথে জড়িত গাড়িটি জব্দ করে থানায় নিয়ে আসি।

আজ মঙ্গলবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

ওসি আরও বলেন, এমনভাবে অনেক চক্র শহরে নানা কৌশলে ডাকাতির পরিকল্পনার ছক আঁকছে। এ ক্ষেত্রে প্রতিষ্ঠান প্রধানদের সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি।

মতিহার বার্তা ডট কম  ১০ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply