শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নির্জন জায়গায় নিয়ে গিয়ে হত্যা করা হয় মডেল পুজা কে

নির্জন জায়গায় নিয়ে গিয়ে হত্যা করা হয় মডেল পুজা কে

মতিহার বার্তা ডেস্ক : গত ৩১ জুলাই বেঙ্গালুরুর কেম্পেগোউদা আন্তর্জাতিক বিমান বন্দরের কাছেই একটি গ্রাম থেকে উদ্ধার করা হয় কলকাতার বাঙালি মডেল পুজা সিং(৩২) এর মৃতদেহ। ঘটনার প্রায় একমাস পরে খুনের কিনারা করল পুলিশ।

গত ২১ অগস্ট পুজা সিং হত্যার ঘটনায় খুনিকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে ধৃত ব্যক্তি এইচ এম নাগেশ সেদিন পূজার ক্যাব চালক ছিল। পুলিশ জানিয়েছে, পূজাকে নিজের গাড়িতে তুলে টাকা পয়সা লুটপাটের চেষ্টা চালায় ওই চালক।

ঘটনাস্থল থেকে নিহতের ঘড়ি এবং জুতো ছাড়া কিছু না মেলায় ওই তরুণীর আসল পরিচয় নিয়ে ধন্দে পড়ে বেঙ্গালুরু পুলিশ। পরে আটক নাগেশ কে জিজ্ঞাসাবাদ করা হলে সে খুনের দোষ স্বীকার করে নেয়।

 পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৩০ জুলাই হোটেলে ফেরার জন্য ক্যাব বুক করেছিলেন মডেল তথা ইভেন্ট ম্যানেজার পূজা। হোটেলে ফিরে সেদিন রাতে পূজা ওই ক্যাব চালককে বলে রেখেছিল যে, পরদিন সকালে তিনি যেন তাঁকে বিমানবন্দরে পৌঁছে দিয়ে আসেন।

জানা গিয়েছে, ধৃত নাগেশ পরদিন সকালে পুজা কে বেঙ্গালুরুর বিমানবন্দরে পৌঁছে না দিয়ে, তাকে নিয়ে যায় একটি ফাঁকা এলাকায়। সেখানেই তাঁকে খুন করা হয়। মাথায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। পুলিশ জানিয়েছে, এরপরে নাগেশ মৃতার ফোন থেকে তাঁর স্বামীর কাছে মেসেজ করে ৫ লক্ষ টাকা চেয়েও পাঠান। তাঁর স্বামী কলকাতায় একটি অভিযোগ দায়ের করেন। এরপর বেঙ্গালুরু পুলিশের সঙ্গে যোগাযোগ করা হলে সেখানে তদন্ত শুরু হয়।

মতিহার বার্তা ডট কম  ১০ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply