শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ইসরাইলি দখল পরিকল্পনা নিয়ে ঘোর বিরোধী পাকিস্তান?

ইসরাইলি দখল পরিকল্পনা নিয়ে ঘোর বিরোধী পাকিস্তান?

আন্তর্জাতিক ডেস্ক : ইসরাইলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর জর্ডান উপত্যকা দখলের ঘোষণার ঘোর বিরোধিতা করেছে পাকিস্তান। এ ঘোষণাকে পাকিস্তান অবৈধ এবং বিপজ্জনক বলেও উল্লেখ করেছে।

তিনি বলেন, আমরা ফিলিস্তিনিদের সঙ্গে সংহতি পুর্নব্যক্ত করছি। পাকিস্তান আন্তর্জাতিকভাবে স্বীকৃতির ভিত্তিতে ১৯৬৭ আগের সীমানা আল-কুদস আল-শরীফের রাজধানী হিসেবে ফিলিস্তিনিকে একটি কার্যকর, স্বতন্ত্র এবং স্বচ্ছল রাষ্ট্রের জন্য সমর্থন করছে।

পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রাণালয়ের মুখপাত্র ফয়সাল বলেন, ইসরাইল সম্পর্কে আমাদের নীতি অপরিবর্তিত থাকবে।

 গত সপ্তাহে পাকিস্তানি সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুর ইসরাইলকে স্বীকৃতি দেয়ার প্রস্তুতির দাবিকে প্রত্যাখ্যান করেছে। এটিকে পাকিস্তান ও তার সেনাবাহিনীর বিরুদ্ধে ৫ম প্রজন্মের প্রোপাগান্ডা যুদ্ধ ছড়াচ্ছে বলে মন্তব্য করেন পাকিস্তানি সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুর।

এ সময় ফয়সাল কাশ্মীর ইস্যু নিয়েও কথা বলেন। সৌদি ও আমিরাতে দুই মন্ত্রীর পাকিস্তান সফরে কাশ্মীর নিয়ে কার্যকর সিদ্ধান্তের কথাও তিনি জানান।

 মতিহার বার্তা ডট কম – ১২ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply